ক্রিকেটখেলা

জ্যামাইকাতে পৌঁছেছে ভারতের করোনার টিকা, নরেন্দ্র মোদীকে কৃতজ্ঞতা জানালেন ক্রিস গেইল

×
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল জ্যামাইকাকে করোনাভাইরাস টিকা পাঠানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান। শুধু ক্রিস গেইল নন কলকাতা নাইট রাইডার্সের তারকা আন্দ্রে রাসেলও ক্যারিবিয়ানদের পক্ষ থেকে ৫০,০০০ ডোজ করোনাভাইরাস টিকা পাঠানোর জন্য ভারতকে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement

জ্যামাইকায় ভারতের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা একটি ভিডিওতে রাসেল বলেন, ” আমি প্রধানমন্ত্রী মোদী, ভারতীয় হাই কমিশন ও সমগ্র ভারতবাসীকে ধন্যবাদ জানাতে চাই। টিকা নিয়ে আমরা খুবই উত্তেজিত। আমি দেখতে চাই পৃথিবী স্বাভাবিক হয়ে যাচ্ছে। ভারত এবং জ্যামাইকার এই সম্পর্ক সত্যিই হৃদয়স্পর্শী। আরও একবার আপনাদের ধন্যবাদ। খুব শীঘ্রই আমি ভারতে আসছি।”

এই মাসের শুরুতে জ্যামাইকার প্রধানমন্ত্রী অ্যান্ড্রু হোলনেস ক্যারিবিয়ান জাতির কাছে টিকা পৌঁছানোর পর “গভীর প্রশংসা” প্রকাশ করেন। “আমি অত্যন্ত আনন্দিত যে গতকাল বিকেলে আমরা ভারত সরকারের দান করা ৫০,০০০ ডোজ টিকা পেয়েছি। এই অত্যন্ত প্রয়োজনীয় সমর্থনের জন্য আমরা সরকার এবং ভারতের জনগণের প্রতি আমাদের গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি,” মিঃ হোলনেস বলেন। “আমাদের ক্যারিবিয়ান বন্ধুদের সুরক্ষার জন্য মেড ইন ইন্ডিয়া টীকা জ্যামাইকায় পৌঁছেছে।” ৯ মার্চ ক্যারিবিয়ান জাতির কাছে টিকা পৌঁছানোর পর পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর টুইট করেছিলেন।

Advertisement

Related Articles

Back to top button