টেক বার্তা

স্মার্টফোনের দামে কিনুন ব্র্যান্ড নিউ বাইক, Hero লঞ্চ করলো দেশের সবচেয়ে সস্তা গাড়ি

শুরুতেই যদি Hero HF 100 বাইকের দামের কথা বলি, সেক্ষেত্রে এর এক্স শোরুম মূল্য রাখা হয়েছে মাত্র 59,018 টাকা।

Advertisement
Advertisement

এই মুহূর্তে আপনার কি একটি বাইকের প্রয়োজন? অথচ বাজেটের কারণে কিনতে পারছেন না নিজের শখের বাইক। তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। কারণ, আজকে নিবন্ধে আমরা আপনাদের সামনে এমন একটি বাইক উপস্থাপন করতে চলেছি, যেটি স্মার্টফোনের দামে কিনতে পারবেন আপনি। আজ্ঞে হ্যাঁ, একটি স্মার্টফোনের দামে কিনতে পারবেন ভারতের অন্যতম সেরা বাইক। গাড়ি নির্মাণ কোম্পানি Hero MotoCorp আপনাদের জন্য নিয়ে এসেছে সময়ের সেরা সুযোগ।

Advertisement
Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, Hero MotoCorp মূলত ভারতের বাজারে Honda Shine-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে নিজেদের সেরা বাইক লঞ্চ করেছে। যা ক্রয় করতে হলে আপনাকে ব্যয় করতে হবে মাত্র 59,018 টাকা। আজ্ঞে হ্যাঁ, 60,000 টাকার কম মূল্যে ব্র্যান্ড নিউ Hero HF 100 বাইক ক্রয় করতে পারবেন আপনি। মূলত সাধারণ মানুষের কথা মাথায় রেখে বাজেটের মধ্যে দুর্দান্ত এই বাইক লঞ্চ করেছে Hero MotoCorp। আজকের এই বিশেষ নিবন্ধে চলুন জেনে নেওয়া যাক, Hero HF 100 বাইকের দাম, মাইলেজ এবং অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে-

Advertisement

শুরুতেই যদি Hero HF 100 বাইকের দামের কথা বলি, সেক্ষেত্রে এর এক্স শোরুম মূল্য রাখা হয়েছে মাত্র 59,018 টাকা। যা আপনি অন রোড 64,000 টাকার কাছাকাছি ব্যয় করে ক্রয় করতে পারবেন। এছাড়া শক্তিশালী এই বাইকটি মোট দুটি কলারে ভারতের বাজারে উপলব্ধ রয়েছে। আপনি চাইলে Nexus Blue এবং ব্লেক রেড অপশন বেছে নিতে পারেন। এছাড়া শক্তিশালী এই বাইকের যদি ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এতে আপনি 97.2cc এয়ার কুল্ড ইঞ্জিন দেখতে পাবেন। যা 8000rpm এ 7.91 bhp পাওয়ার এবং 6000 rpm এর উপর 8.05 Nm এর পিক টর্ক জেনারেট করতে সক্ষম। যা 4-স্পিড গিয়ার বক্সের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়। এছাড়া যাত্রীদের সুরক্ষার কথা মাথায় রেখে গাড়িটির দুই চাকাতে ড্রাম ব্রেক সিস্টেম ব্যবহার করেছে Hero।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button