টেক বার্তা

Cheapest Car: এই গাড়িগুলি খুব সস্তা, দাম মাত্র ২.৮ লাখ থেকে শুরু হয়

এই মুহূর্তে এই সমস্ত সেকেন্ড হ্যান্ড গাড়িগুলি বেশ সস্তায় আপনি পাচ্ছেন

×
Advertisement

স্বয়ংক্রিয় ট্রান্সমিশনযুক্ত গাড়িগুলি যানজটপূর্ণ জায়গায় চালকের জন্য খুব আরামদায়ক কারণ এই ধরনের গাড়িতে চালককে তেমন একটা গিয়ার পরিবর্তন করতে হয় না। পরিবর্তে, গাড়ি নিজে থেকেই গিয়ার পরিবর্তন করতে পারে। তাই স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সহ এই গাড়িগুলি ম্যানুয়াল ট্রান্সমিশন সহ গাড়িগুলির তুলনায় একটু হলেও ব্যয়বহুল। তবে, আজ আমরা আপনাকে এমন কিছু স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের গাড়ি সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি, যেগুলির দাম মাত্র ২.৮২ লক্ষ টাকা থেকে শুরু হয়। এমনিতে এই গাড়িগুলি কিন্তু প্রি ওন্ড এবং সেকেন্ড হ্যান্ড বিক্রির জন্য এই মুহূর্তে বিভিন্ন ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে।

Advertisement

2012 Maruti A Star VXI

এই গাড়ির মূল্য ২ লক্ষ ৮২ হাজার টাকা। গাড়িটি প্রথম মালিক এই গাড়িটি এখনও পর্যন্ত মোট ৮৪,০৫৭ কিলোমিটার চালিয়েছেন৷ এটি একটি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত হয় এবং এর নম্বর প্লেটটি HR-26 দিয়ে শুরু হয়। গাড়িতে স্বয়ংক্রিয় ট্রান্সমিশন পাবেন আপনি। এই রকমের লোভনীয় অফার মিস করা একেবারেই উচিত নয়।

Advertisement

2016 Maruti Celerio VXI AMT

এই গাড়িটির দাম রাখা হয়েছে ৩ লাখ ৭০ হাজার টাকা। এই গাড়িটির প্রথম মালিক এটিকে এখনো পর্যন্ত মোট ৫১,৬৭০ কিলোমিটার চালিয়েছেন। পেট্রোল ইঞ্জিনযুক্ত এই গাড়িটির নম্বর HR-36 দিয়ে শুরু হয়। এতে অটোমেটিক ট্রান্সমিশনও দেওয়া হয়েছে।

2016 Maruti Celerio VXI AMT

এই গাড়িটির জন্য দাম চাওয়া হয়েছে ৪ লাখ ১৭ হাজার টাকা। এর প্রথম মালিক গাড়িটিকে এখন পর্যন্ত মোট ৫৭,৩৩৭ কিলোমিটার পর্যন্ত চালিয়েছেন। এই গাড়িতে পেট্রোল ইঞ্জিন পাওয়া যায়। গাড়ির নম্বর শুরু হয় UP-14 দিয়ে। অর্থাৎ এটি উত্তরপ্রদেশে রেজিস্টার্ড।

2018 Datsun Redi Go 1.0 S AT

এই গাড়ির জন্যও ৪ লক্ষ ১৩ হাজার টাকা চাওয়া হচ্ছে। যদিও এটি একটি ৪ বছরের পুরানো মডেল। কিন্তু, গাড়িটি এখনও পর্যন্ত মাত্র ৫,৮৯২ কিলোমিটারই চলেছে। এই গাড়ির নম্বর DL-3C দিয়ে শুরু হয়। এটি দিল্লিতে রেজিষ্টার করা হয়েছে। এটিও একটি সেকেন্ড হ্যান্ড কার।

Related Articles

Back to top button