উল্লুর নতুন সিরিজ ‘চাচি’ টেক্কা দিতে চলেছে সাবিতা ভাবীকেও, ট্রেলার দেখে পাগল হলেন দর্শকরা (Web Series)

Advertisement

Advertisement

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে তাদের মনোরঞ্জনের উদ্দেশ্যেই। আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’, ‘এম এক্স প্লেয়ার’ অন্যতম।

Advertisement

উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। দর্শকরাও রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ওয়েব প্ল্যাটফর্মগুলিও তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লাগবে নিজেরই। সম্প্রতি তেমনই আরো একটি নতুন সিরিজের ট্রেলার ভাইরাল হতে দেখা গিয়েছে। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে চর্চার আলোয় প্রাজুক্তা জাহাগিরার।

Advertisement

বর্তমানে ওয়েব সিরিজের দুনিয়ায় অন্যতম পরিচিত মুখ প্রাজুক্তা জাহাগিরার। বর্তমান প্রজন্মের দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসাবেই পরিচিত তিনি। আর সেই সূত্র ধরে এর আগেও একাধিকবার মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘চাচি নম্বর ১’এর অফিসিয়াল ট্রেলার, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটনাগরিগদের। রইল সেই ঝলকই।

Advertisement

এই মুহূর্তে ‘উল্লু’র নতুন ওয়েব সিরিজ ‘চাচি নম্বর ১’এর ট্রেলার ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। ১৭-ই অক্টোবর অর্থাৎ আজ উল্লুর পর্দায় মুক্তি পেতে চলেছে এই নতুন ওয়েব সিরিজ। এটিও যে অন্যতম সাহসী ওয়েব সিরিজ হতে চলেছে, তা ট্রেলারেই স্পষ্ট হয়েছে।

এই সিরিজের গল্প অনুযায়ী, এক যুবক তার কাকা কাকিমার বাড়ি আসবে। বেশ কিছুদিনের জন্য সেখানেই থাকবে নিজের কাজের সূত্রে। এক্ষেত্রে কাকিমার বয়স তার কাকার থেকে ছিল অনেকটাই কম। সেক্ষেত্রে তার কাকিমা তার কাকার কাছ থেকে খুব বেশি শারীরিক শান্তি পেতেন না। এই বিষয়টি নজরে আসতে খুব বেশিদিন সময় লাগেনি যুবকটির। এরপরে সে এর সুযোগ নিতে শুরু করে। কাকিমার সাথে যুবকটির ঘনিষ্ঠতার কথা কি জানতে পারবে তার কাকা? কি হবে শেষপর্যন্ত? জানতে গেলে দেখতে হবে গোটা সিরিজটি। ১৭-ই অক্টোবর থেকে এই ‘উল্লু’র পর্দায় দেখা যাবে এই নতুন ওয়েব সিরিজটি। উল্লেখ্য এই সিরিজে প্রাজুক্তা জাহাগিরারের পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা মিলবে উল্লুর অন্যতম পরিচিত অভিনেতা দীপক দত্ত শর্মার। এছাড়াও থাকবেন আরো অনেকে।

Recent Posts