টেক বার্তা

মাত্র ২০ হাজার টাকায় কিনুন Honda Activa, ৬০ কিমি মাইলেজের সাথে পাবেন দুর্দান্ত ফির্চাস

পূজার মরশুমে হোন্ডার অ্যাক্টিভা স্কুটার কিনতে আপনাকে কোথাও তাড়াহুড়ো করতে হবে না।

Advertisement
Advertisement

বর্তমানে সারা ভারত জুড়ে চলছে উৎসবের মরশুম। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজার সমাপ্তি হতে না হতেই সারা দেশ মেতে উঠেছে আসন্ন দীপাবলীর উৎসবে। শুধু তাই নয়, আর কিছুদিন পর ধনতেরাস উৎসবে মেতে উঠবে গোটা দেশ। আর এই উৎসবের মরশুমে প্রত্যেকেই চান নতুন কিছু ক্রয় করতে। বিশেষ করে নিউক্লিয়ার পরিবারগুলি পূজার মরশুমে বাইক অথবা স্কুটার কেনার চিন্তা করে থাকে। এমন পরিস্থিতিতে যদি আপনি দুর্দান্ত একটি স্কুটার ক্রয় করতে চান, সেক্ষেত্রে আপনি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন বাজারের সেরা স্কুটার হোন্ডা অ্যাক্টিভাকে।

Advertisement
Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে আপনি যদি একটি নতুন Honda Activa ক্রয় করতে চান সে ক্ষেত্রে আপনাকে প্রায় 1 লক্ষ টাকা ব্যয় করতে হবে। কারণ হোন্ডার এই স্কুটারে রয়েছে একাধিক দুর্দান্ত কিছু ফির্চাস। যা গাড়িটিকে বেশ জনপ্রিয় করে তুলেছে। যদি দুর্দান্ত এই গাড়িটি ক্রয় করার জন্য এই মুহূর্তে আপনার কাছে এতগুলি টাকা না থাকে, তবে আজ এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। আজ আমরা আপনাদের জানাতে চলেছি, কিভাবে একটি স্মার্ট ফোনের দামে ক্রয় করতে পারবেন হোন্ডার এই দুর্দান্ত স্কুটারটি। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisement

প্রথমেই আমরা আপনাদের বলে রাখি, পূজার মরশুমে হোন্ডার অ্যাক্টিভা স্কুটার কিনতে আপনাকে কোথাও তাড়াহুড়ো করতে হবে না। কারণ স্কুটারটি বিক্রির জন্য আপনার সামনেই উপলব্ধ রয়েছে। উল্লেখ্য, হোন্ডার এই আকর্ষণীয় স্কুটারটি Quikr ওয়েবসাইটে বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। যদি এই মুহূর্তে স্কুটারটি ক্রয় না করেন, তবে নিঃসন্দেহে বড় সুযোগ হাতছাড়া করবেন আপনি। কারণ হোন্ডার এই স্কুটারটি লিটার প্রতি তেলে ৬০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম। শুধু তাই নয়, অত্যন্ত ভালো কন্ডিশনে থাকা এই স্কুটারের জন্য এর মালিক মাত্র ২০,০০০ টাকা দাম চেয়েছেন। তাই চটজলদি বুকিং করে ফেলুন আপনার পছন্দের এই স্কুটারটি।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button