টেক বার্তা

মাত্র ১৭ হাজার টাকায় কিনে ফেলুন Bajaj Platina 110, কিনতে ভিড় জমেছে দোকানে

বাজাজের এই বাইকটি আপনার পছন্দ হবেই

Advertisement
Advertisement

ভারতে এখন বেশ কয়েকটি অটোমোবাইল কোম্পানি রয়েছে যাদের বাইক বেশ জনপ্রিয়তা পেয়ে থাকে ভারতের সাধারণ মানুষের মধ্যে। এরকম একটি জনপ্রিয় বাইক কোম্পানি হলো বাজাজ। আপনি যদি কম টাকা খরচ করে দারুণ মাইলেজের বাইক কিনতে চান তাহলে বাজাজ কোম্পানির একটি বাইক রয়েছে যেটা আপনি পছন্দের তালিকায় রাখতে পারেন। বাইকের নাম হলো বাজাজ প্লাটিনা ১১০। বাইকে আপনারা পেয়ে যাবেন দুর্দান্ত মাইলেজ। যদি আপনারা এই অফারটা কোনভাবে মিস করেন তাহলে হয়তো আপনারা শেষমেষ অনুশোচনা করবেন। খুব কম দামে এখন আপনারা বাজাজ প্লাটিনা কিনতে পারছেন। এই অফার কিন্তু বারবার আসে না। এই কারণে এটা আপনার জন্য সবথেকে ভালো সুযোগ। আপনার যদি এই মুহূর্তে কোন বাইক না থাকে এবং একটি বাইক কেনার পরিকল্পনা থাকে আপনার তাহলে এটা আপনার জন্য গোল্ডেন অপরচুনিটি হতে চলেছে। এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না কখনোই। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে এই অফার আপনি গ্রহণ করবেন।

Advertisement
Advertisement

বাজাজ দেশের অন্যতম বড় একটি অটোমোবাইল কোম্পানি। এই কোম্পানিটি এখন খুবই সস্তা দামে প্লাটিনা ১১০ বাড়িতে আনার সুযোগ করে দিচ্ছে সাধারণ মানুষকে। এই কোম্পানির বাইকের এক্স শোরুম দামের কথা বললে এর দাম ৭০ থেকে ৮০ হাজার টাকা। আপনি যদি এত বাজেট না বহন করতে পারেন তাহলে আপনার জন্য রয়েছে একটা ভালো সুযোগ। আপনি সস্তা দামে এই বাইক কিনতে পারেন। ভারতে এমন অনেক কোম্পানি রয়েছে যারা সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করেন। এখান থেকে আপনারা খুব সস্তায় এই বাইক কিনতে পারবেন। এরকম একটি ওয়েবসাইট হল কুইকার। এখানে আপনারা মাত্র ১৭ হাজার টাকায় এই বাইকটি কিনতে পারছেন।

Advertisement

তবে এখানে একটা বিষয় রয়েছে, আপনাকে যদি কুইকার ওয়েবসাইট থেকে এই বাইকটা কিনতে হয় তাহলে পুরো টাকা একসাথে পেমেন্ট করতে হবে। আপনি কোন রকম ইএমআই দেওয়ার সুযোগ পাবেন না। বাইকটি এই মুহূর্তে তালিকাভুক্ত করা হয়েছে এই ওয়েবসাইটের সেকেন্ড হ্যান্ড বাইকের তালিকায়। এই বাইকটি রেজিস্টার রয়েছে দিল্লিতে এবং সেখান থেকেই আপনাকে কিনতে হবে। তবে এই বাইকের ব্যাপারে সম্পূর্ণ তথ্য এখনো পর্যন্ত জানানো হয়নি।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button