টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

তবে কি এবার বন্ধ হতে চলেছে রানী রাসমনি সিরিয়াল?

×
Advertisement

আজকালকার ব্যাস্ত জীবনযাপনে ছোট থেকে বড় সবার সময় কাটানোর অবসর বিনোদনের একমাত্র উপায় টেলিভিশন। আর এই টেলিভিশনের সবচেয়ে বেশি সময় কাটানোর মাধ্যম এখন বিভিন্ন ধরনের সিরিয়াল।

Advertisement

Zee Bangla তে জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে ” রানী রাসমনি ” সিরিয়াল জনপ্রিয় সিরিয়াল। কিন্তু এবার কি এই সিরিয়াল বন্ধ হতে চলেছে? মাঝ পথে সিরিয়ালের শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ায় অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে টেকনিশিয়ান সকলেই পড়েছেন ঘোর বিপাকে। এর আগেও একবার এই সিরিয়াল নিয়ে গোলযোগ বেধেছিল। তা সামলে নিয়েছিলেন সকলে মিলে। রানি রাসমণি সিরিয়ালটি বাংলার দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল।

রাসমণির জীবনের টানা- পোড়েন। তাঁর লড়াই। দক্ষিণেশ্বর মন্দির তৈরি। রামকৃষ্ণের আর্বিভাব। এই সমস্ত বিষয় নিয়ে বাঙালির আগ্রহ চিরকাল। রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া পৌঁছে গিয়েছেন সকলের ঘরে ঘরে। দাপিয়ে অভিনয় করছেন তিনি। এইটুকু বয়সে এই সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন দিতিপ্রিয়া।

Advertisement

এই সিরিয়ালটির প্রযোজক সুব্রত রায়। তবে সুব্রত রায়ের থেকে এই সিরিয়ালটি নিজেদের দায়িত্বে নিয়ে নেয় জি বাংলা। তারাই প্রযোজনার দায়িত্ব নেই। কারণ এর আগেও প্রযোজক টিডিএস মেটাতে পারছিলেন না। যারা প্রযোজক সংস্থার সঙ্গে চুক্তি বদ্ধ ছিলেন তাঁরা কেউই ঠিক সময়ে টাকা পাচ্ছিলেন না। বাড়ছিল মনোমালিন্য।

১৫ সেপ্টেম্বরের মধ্যে সব পাওনা টাকা মিটিয়ে দেওয়া হবে। কিন্তু তা করা হয়নি। তাই ১৫ তারিখের পর থেকেই ফের ঝামেলা শুরু হয়। তবে চ্যানেল সিরিয়ালটি টেক-ওভার করার পর টিডিএস পাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দেয় ফের। টিডিএস পাচ্ছিলেন না কেউ। ফের ডিরেক্টর গিল্ড থেকে মিটিং ডাকা হয়। অন্য প্রযোজকদেরও ডাকা হয় এই মিটিংয়ে।

কিন্তু তাতে কি হবে সমস্যার সমাধান। আপাতত শ্যুটিং বন্ধ। কবে শুরু হবে শ্যুটিং তা নিয়ে অনিশ্চয়তা রয়েই গিয়েছে। তবে কি এবার সত্যিই বন্ধ হতে চলেছে রানি রাসমণি সিরিয়াল !

Related Articles

Back to top button