বুলডোজারও ফেল, একটি অজগর সাপকে তুলতে এমন অবস্থা হল, কেঁপে উঠবে

এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি বুলডোজার দিয়েও একটি সাপকে তোলা যাচ্ছেনা

Advertisement

Advertisement

জঙ্গলের দুনিয়া বড়ই অদ্ভুত। এখানে কে কাকে কখন শিকার করতে পারে তা বলা যায়না। বন্য প্রাণী সম্পর্কিত ভিডিওগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। এই ভিডিওতে তারা কখনও কখনও একে অপরকে শিকার করে এবং কখনও কখনও প্রচণ্ড লড়াইয়ের পরে একে অপরের শিকার হয়। পথে পথে অনেক সময় বন্য প্রাণীদের ঘোরাফেরা করতে দেখা যায়, যা দেখে ভালো মানুষের অবস্থা খারাপ হয়ে যায়। সম্প্রতি, এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে একটি বিশাল এবং ভারী অজগরকে দেখা যায়, যাকে রীতিমতো একটি বুলডোজারের মাধ্যমে তোলা হচ্ছে।

Advertisement

এই চমকপ্রদ ভিডিওতে একটি বিশালাকার অজগরকে দেখা যাচ্ছে। এটি ওজনে এতটাই ভারী যে, সাধারণ কোনো মানুষ হয়তো এটিকে সরাতে পারবেন না। ভিডিওতে দেখা যায়, প্রায় কুড়ি ফুট লম্বা এবং ১০০ কেজির বেশি ওজনের একটি অজগর আরাম করে শুয়ে আছে জঙ্গলে। নিজেদের নিরাপদ রাখতে, স্থানীয় লোকেরা এটি সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেয়, তারপরে এই বিশাল অজগরটিকে সরাতে বুলডোজার ব্যবহার করা হয়ে।

Advertisement

কয়েক সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে wild_animal_pix নামে একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে, যা দেখে ব্যবহারকারীরাও অবাক। ভিডিওতে বুলডোজারের সাহায্যে অজগরটিকে উঠানোর সময় দেখা যায় সাপটি অর্ধেক বাতাসে এবং অর্ধেক বুলডোজারের উপরে। এখন পর্যন্ত এক হাজারের বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। ভিডিওটি দেখে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন।

Advertisement

Recent Posts