টেক বার্তা

Swift, TATA অতীত, জলের দরে বাজার কাঁপাচ্ছে মারুতির এই গাড়ি

×
Advertisement

আপনিও কি পকেট ফ্রেন্ডলি গাড়ি কেনার কথা ভাবছেন? ভালো মানের গাড়ির সন্ধান করছেন? তবে Maruti Suzuki Alto LXi আপনার জন্য আরও ভাল বিকল্প হতে পারে। এই গাড়িটি আপনাকে দুর্দান্ত ফিচার, মাইলেজ, সুরক্ষা এবং কর্মক্ষমতা সরবরাহ করে।

Advertisements
Advertisement

এই গাড়ির দামও আপনার বাজেটের মধ্যে। এই প্রতিবেদনের মাধ্যমে এই গাড়িটি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। একটি 998 সিসি 3 সিলিন্ডার কে 10 বি পেট্রোল ইঞ্জিন যা 67 বিএইচপি শক্তি এবং 90 এনএম টর্ক উত্পন্ন করে।

Advertisements

৫ গতির ম্যানুয়াল ট্রান্সমিশন, যা আপনাকে সহজ এবং মজাদার ড্রাইভিং অভিজ্ঞতা দেয়। 20.2 Kmpl এর চমৎকার মাইলেজ যা আপনাকে জ্বালানী সাশ্রয় করে। পাওয়ার স্টিয়ারিং, পাওয়ার উইন্ডোজ, এয়ার কন্ডিশনার, হিটার, রিমোট ট্রাঙ্ক ওপেনার, রিয়ার সিট হেড রেস্ট ইত্যাদির মতো আরামদায়ক ফিচারগুলো যা আপনাকে গাড়িতে একটি মনোরম অনুভূতি দেয়। আকর্ষণীয় ইন্টেরিয়র ফিচার যেমন ফ্যাব্রিক আপ হলট্রি, গ্লোভ কম্পার্টমেন্ট, ডিজিটাল ক্লক, ডুয়াল টোন ড্যাশবোর্ড ইত্যাদি, যা গাড়িটিকে বাইরে থেকে পাশাপাশি ভিতর থেকেও সুন্দর করে তোলে।

Advertisements
Advertisement

আপনাকে এবং আপনার পরিবারকে গাড়িতে সুরক্ষিত রাখতে অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম, চাইল্ড সেফটি লক, একটি এয়ারব্যাগ, প্যাসেঞ্জার সাইড রিয়ার ভিউ মিরর, রিয়ার সিট বেল্টের সাথে সিট বেল্ট ওয়ার্নিং, অ্যাডজাস্টেবল সিট, ক্র্যাশ সেন্সর, স্পিড অ্যালার্ট ইত্যাদির মতো সুরক্ষা ফিচার্স রয়েছে।

মারুতি সুজুকি অল্টো এলএক্সআই দাম সহজেই আপনার বাজেটের সাথে মানানসই হবে। আপনি মাত্র 2.1 লক্ষ টাকায় ওয়েবসাইটে গিয়ে এটি কিনতে পারবেন। এই গাড়ির শেষ এক্স-শোরুম দাম ছিল ৩.৯৪ লক্ষ টাকা। এইভাবে, আপনি এই গাড়িতে একটি ভাল ছাড় পাচ্ছেন।

এমনকি আপনি যদি এই গাড়িটি সেকেন্ড হ্যান্ড নিতে চান তবুও আপনি একটি ভাল অবস্থার গাড়ি পেতে পারেন। carwale.com ওয়েবসাইটে গিয়ে এই গাড়ির বিক্রেতার যাবতীয় তথ্য পেতে পারেন। সেখানে আপনি এমন একটি গাড়ি পাবেন যার আগের মালিক জানিয়েছেন যে তিনি এই গাড়িটি এ পর্যন্ত মাত্র ৩৫,০০০ কিলোমিটার চালিয়েছেন।

Related Articles

Back to top button