টেক বার্তা

বাম্পার অফার! BSNL-এর ১৮ টাকার প্ল্যানে পেয়ে যান এই সুবিধাগুলি

BSNL বাম্পার প্ল্যান নিয়ে হাজির, পাবেন বহু নতুন সুবিধা

সীমাহীন ডেটা, ফ্রি ডেটা এবং সস্তা ডেটার রমরমার বাজারে কিছু মানুষ যে কেবল ফোনকলের অফারে আগ্রহী হতে পারেন সে বিষয়টাই উপেক্ষার পর্যায়ে চলে গিয়েছে। তবে কেবলমাত্র ভয়েসকলের পরিকল্পনার ক্ষেত্রে নয়, আপনার বাড়িতে যদি ল্যান্ডলাইন থেকে থাকে কিংবা জরুরি ভিত্তিতে দ্বিতীয় একটি ফোনে কেবল কলব্যালেন্স থাকার প্রয়োজনীয়তা থাকে, সেক্ষেত্রে আজকের প্ল্যানটি কেবল এবং কেবলমাত্র আপনার‌ই জন্য।

18 টাকা এবং 118 টাকার ভয়েস প্ল্যান

এক্ষেত্রে স্টার্টার প্ল্যানটি হল 18 টাকার প্ল্যান যা 1 জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেবে। এর মেয়াদ ২ দিন। বাজেট আরেকটু বাড়িয়ে নিয়ে স্পেকট্রামে আরও উপরে গ্রাহকরা 99 টাকার প্রিপেইড প্ল্যানের অফার নিতে পারেন। ২২ দিনের ভ্যালিডিটিতে এই প্ল্যানে শুধুমাত্র আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ রয়েছে‌।
অল্প ডেটা এবং পুরোপুরি ভয়েসকলের সুবিধা নিতে সবচেয়ে বেশি কার্যকরী প্ল্যান হল ১১৮ টাকার প্ল্যান। 26 দিনের ভ্যালিডিটি পিরিয়ডে আনলিমিটেড কলিং য়ের পাশাপাশি দিনপ্রতি 0.5 জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকেরা। এছাড়াও প্রতিদিন 100 এস‌এম‌এস করার সুবিধাও রয়েছে।
অন্য টেলিকম সংস্থার সাথে তুলনা টানলে Jio র ১৪৯ টাকার প্ল্যানের তুলনায় BSNL য়ের এই ১১৮ টাকার রিচার্জ প্ল্যানটি বেশী সাশ্রয়ী।

147 মূল্যের STV এবং ভয়েস বেনিফিটের জন্য 319 টাকার STV

30 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি গোটা মাসের জন্য 10 জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন BSNL য়ের 147 টাকার STV তে। এই পরিকল্পনার অধীনে গ্রাহকরা BSNL কলারটিউনের সুবিধাও পাচ্ছেন।

অন্যদিকে, 75 দিনের ভ্যালিডিটিতে 319 টাকার ভয়েস ভাউচারটিতে আনলিমিটেড ভয়েসকল অফার করছে BSNL। যদিও এতে কোনো ডেটার বিকল্প নেই। সুতরাং, আপনার যদি একটি ভাল ওয়াইফাই সংযোগ থাকে বা প্রাইমারী সিমে নেটকানেকশনের ব্যবস্থা থেকে থাকে, তবে এই রিচার্জপ্ল্যানগুলি আপনার এমার্জেন্সি ক্ষেত্রে অনেকাংশে কাজে আসবে।

Related Articles

Back to top button