টলিউডবিনোদন

Nusrat-Yishaan: ঈশানের স্বাস্থ্যের কথা ভেবে এখনই কোনো ডায়েট নয় জানালেন তারকা সাংসদ নুসরত জাহান



মাত্র ১৩ দিন আগেই প্রথম সন্তানের জননী হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। মা হওয়ার পর ১ মাস হওয়ার আগেই বুধবার প্রথমবার প্রকাশ্যে এলেন নতুন মাম্মা। জনসমক্ষে হাজির হলেন অভিনেত্রী। গত বুধবার সন্ধ্যাবেলা অভিনেত্রী ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন নুসরত।

এদিন নুসরতের উপস্থিতির কথা জানতে পেরে তাঁকে একঝলক দেখার জন্য সেখানে ছিল উপচে পড়ছিল জনসাধারণের ভিড় সাথে সাংবাদিকদের ঢল। এই দিন সকলকে তাক লাগিয়ে চমকে নতুন মাম্মার চাবুক ফিগার। কে বলবে তিনি ১৩ দিন আগে তিনি এক সন্তান ভূমিষ্ট করেছেন। কারণ আজকের ছবি দেখে বোঝা গেল তাঁর এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি। নুসরতের চেহারা দেখে এদিন স্পষ্ট বোঝা গেল।  একদিকে ছেলেকে সামলাচ্ছেন পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট বজায় রাখছেন।

অভিনেত্রী জানান, ঈশানকে পেয়ে তিনি নিজের প্রথম মাতৃত্বের স্বাদ চেটে পুটে উপভোগ করছেন। এদিন তিনি জানালেন, ঈশানের মায়ের ভূমিকা পালন করতে গিয়ে রাতে ঘুম উড়েছে নুসরতের, তবে এর জন্য কখনো তিনি ক্লান্তিবোধ করেননা। পাশাপাশি তারকা সাংসদ জানালেন, সুযোগ পেলে চব্বিশ ঘন্টাই ছেলের সঙ্গে নিয়ে সময় কাটাতেন। এরপরেই নুসরত সংযোজন করে বললেন, ‘নতুন মা হিসাবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই ঘুমোচ্ছি না। ছেলে একদম সুস্থ আছে’। 

এই মুহূর্তে ঈশানের স্বাস্থ্য নিয়েই বেশি চিন্তিত আছেন অভিনেত্রী। তাই ছেলের কথা ভেবে কোনো ডায়েট-ফায়েট নিয়ে এখন ভাববার সময় নেই তাঁর। সন্তান জন্মের পর মেদ ঝরাতে বিশেষ কোনও ডায়েট মানছেননা। তিনি বললেন, এখন ছেলেকে স্তন্যপান করাচ্ছেন, এখন তাঁর ছেলের স্বাস্থ্য আগে তারপর ডায়েটের কথা পরে ভাবা যাবে। খাওয়া-দাওয়ার ব্যাপারে এখন কোনও ত্রুটি রাখছেন না।

ছেলেকে ঈশান নাম দিয়েছেন সকলেই জানেন
। তবে এইদিন ছেলের ডাকনাম নিয়ে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী বললেন, ‘সকলে অনেকেই নামে ডাকছে একরত্তিকে, অনেকগুলো ডাকনাম আছে তবে তিনি রাজপুত্রকঈশান বলেই ডাকে৷ নতুন দায়িত্বের সঙ্গে নুসরত অনেকে কিছু শিখছেন। তিনি জানান,  তিনি নিজের ছেলের থেকে নতুন কিছু শিখছেন ও পালটাচ্ছে একটু একটু করে, আমিও পালটে যাচ্ছেন। আর অভিনেত্রী এই দিন স্পষ্ট জানান, আপাতত তিনি নতুন ছবির শ্যুটিং সেটে ফিরছেননা। ‘ঈশানের এখন তাঁর সময় একটু প্রয়োজন, সাংসদ হিসাবে নিজের কিছু দায়িত্ব রয়েছে বলে এত দ্রুত তিনি কাজে ফিরছেন। কিন্তু এখনই ছবির জন্য কমিটেট হবেননা।

Related Articles

Back to top button