Poonam Pandey: ব্রা-লেস লুকে হাজির পুনাম পাণ্ডে, ভিডিও দেখে নিঃশ্বাস ফেললেন ভক্তরা

Advertisement

Advertisement

পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে বেশ ভালই চর্চায় রয়েছেন। বেশ কিছুসময় আগে কঙ্গনা রানাউতের ‘লক আপ’এও দেখা মিলেছিল এই অভিনেত্রীর। শেষপর্যন্ত এই রিয়্যালিটি শোতে ছিলেন তিনি। এই শোয়ের হাত ধরেই নিজের জীবনের অনেক গোপন তথ্য শেয়ার করেছেন দর্শকদের সাথে। এই শো দর্শকদের মাঝে তার পরিচিতি বাড়িয়ে দিয়েছে আরো অনেকটাই, তা অস্বীকার করার জায়গা নেই। তবে সম্প্রতি নিজের সাহসী লুকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত অভিনেত্রী।

Advertisement

৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকতে দেখা যায়। এই বিনোদন জগৎ’এ মডেলিং দিয়েই নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। সেই থেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে ধরে রেখেছেন তিনি। টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই কাজ করেছেন অভিনেত্রী। চর্চার আলো নিজের উপর কিভাবে টিকিয়ে রাখতে হয়! তা ভালোভাবেই জানেন পুনাম পান্ডে। সম্প্রতি তা আবারো প্রমাণ হয়ে গেল।

Advertisement

সাম্প্রতিক এই ঝলকে একাই লাঞ্চ ডেটে যেতে দেখা গিয়েছে তাকে। এদিন রেস্তোরাঁয় প্রবেশ করার আগেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পরেছিলেন তিনি। হাসিমুখে দিয়েছিলেন পোজও। এদিন অভিনেত্রী ডিপ নেকলাইন কাটিং ও ব্যাকলেস নীল-সাদা পোশাকেই ছিলেন তিনি। টপনটে নিয়েছিলেন নিউড মেকাপও। তাকে দেখে সিস্টেম হ্যাং হয়ে গিয়েছিল পাপারাজিৎদেরই, সেকথাও বলতে শোনা গিয়েছে তাদের। রেস্তোরাঁয় প্রবেশের আগে হাত মিলিয়েছিলেন সেখানকার সিকিউরিটির সাথে, তুলেছিলেন ছবিও। আপাতত, সেই সমস্ত কিছুর ঝলক পাপারাজিৎদের সূত্র ধরেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Recent Posts