×
ভাইরাল & ভিডিও

VIDEO: ‘বরণডালা সাজা’, সুন্দর সাজে অসাধারণ নাচ যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

ডান্স স্টার মৌ সোশ্যাল মিডিয়ার অন্যতম পরিচিত মুখ। নিজের নাচের জন্যই তিনি পরিচিত নেটিজেনদের একাংশের মাঝে। ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে, যার নাম ‘ডান্স স্টার মৌ’। নিজের এই চ্যানেলের মাধ্যমে মৌ নামক মেয়েটি নিজের নাচের নানা ভিডিও শেয়ার করে থাকেন, যা বেশ জনপ্রিয় নেটিজেনদের একাংশের মাঝে। ইউটিউবে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যাও নেহাত কম নয়, প্রায় দেড় লাখ সাবস্ক্রাইবার রয়েছে তার। সম্প্রতি তার নাচের আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ‘বরণডালা সাজা’ গানের সাথে নিজের বাড়ির ছাদেই নৃত্য পরিবেশন করেছেন মৌ। রঙবেরঙের কাপড় দিয়ে সাজিয়েছিলেন ছাদটিকে। আর সেখানেই এই গানের সাথে লাল-সবুজের মিশেলে একটি সাধারণ লেহেঙ্গা পরেছিলেন তিনি। তার সাথে সেজেছিলেন মানানসই সাজে। পরেছিলেন চুরি ও কানের দুলও। খোলা চুলে মানানসই টিকলি পরতে দেখা গিয়েছে মৌ’কে। গত তিনমাস আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল। তিনি নিজেই নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নিয়েছিলেন ভিডিওটি। এই মুহূর্তে এই ভিডিওর ভিউজ ৫৩ লাখ ছাড়িয়ে গেছে। রইল সেই ভিডিও।

<iframe width=”700″ height=”400″ src=”https://www.youtube.com/embed/sV6vqGdFH3E” title=”YouTube video player” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন সেকথা আলাদা ভাবে বলার প্রয়োজন পরে না।

কেউ নিজের গান, কেউবার নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এই ডান্স স্টার মৌ নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে।

Related Articles

Back to top button