×
বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যু কাণ্ডে ডাক পড়ল করণ জোহরের, রেকর্ড করা হবে পরিচালকের সমস্ত বয়ান

Advertisement

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে এক মাসেরও বেশি সময়। এখনও পর্যন্ত তার মৃত্যু রহস্য উদঘাটন করতে পারেনি মুম্বাই পুলিশ। তবে তাদের তরফ থেকে চালানো হচ্ছে পূর্ণ তদন্ত। শমন পাঠানো হচ্ছে একের পর এক বলিউড খ্যাত ব্যাক্তিত্বকে। এই তালিকায় এবার যোগ হল পরিচালক করণ জোহরের নাম। মুম্বাই পুলিশের তরফ থেকে তাকে ডাক পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

অন্যদিকে, গতকালই করণের ম্যানেজারকে ডেকে পাঠিয়েছিল পুলিশ। শোনা গিয়েছিল যদি প্রয়োজন পড়ে তবে করণকেও ডাকতে পারেন তদন্তকারী আধিকারিকরা। সূত্রের খবর অনুযায়ী চলতি সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। উল্লেখযোগ্য, আজ সুশান্তের মৃত্যু তদন্তে পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে পুলিশ। সকাল সাড়ে এগারোটা নাগাদ থানায় যান তিনি।

ইতিমধ্যেই সুশান্ত আত্মহত্যা কান্ডে মুকেশ ছাবড়া, সঞ্জনা সাঙ্ঘি, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক, সলমন খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টি, যশ রাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শন্নো শর্মা, প্রযোজনা সংস্থার দুই প্রাক্তন আধিকারিক, তার পরিবার এবং বন্ধুবান্ধবসহ ৩৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা থানার পুলিশ। শুধু তাই নয় জানা গিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের হিমাচল প্রদেশের বাড়িতেও দ্বিতীয় দফায় শমন পাঠানো হয়েছে।

Advertisement

প্রসঙ্গত, গত ১৪ই জুন বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয় ৩৪ বছর বয়সী সুশান্তের ঝুলন্ত দেহ। যদিও ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে আত্মহত্যা করেছেন এই অভিনেতা। তবে তা মানতে নারাজ তার অনুগামীরা। অনেকের মতে বলিউডের স্বজনপোষণ তার মৃত্যুর পেছনে দায়ী। মুম্বাই পুলিশের তরফ থেকে তার মৃত্যু রহস্য উদঘাটনের জন্য যাবতীয় চেষ্টা চালানো হচ্ছে। এখন পরিস্থিতি কোন দিকে যায় সেইদিকেই তাকিয়ে গোটা দেশ।

Related Articles

Back to top button