বলিউডবিনোদন

সুশান্ত সিং রাজপুতের নামে তৈরি হল রাস্তা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু পর সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা ছাড়াও বহু মানুষ তাকে সম্মান ও শ্রদ্ধা জানানোর জন্য বিভিন্ন রকমের পোস্ট করছেন। কেউ তাঁর সিনেমার গান কিংবা কিছু ছবি কোলাজ বানিয়ে পোস্ট করছে এবং সেগুলো ভাইরাল হচ্ছে নেটে। অভিনেতার আদি বাড়ি পূর্ণিয়া জেলার মালদিহারে। সেই শহরের মেয়র সবিতা দেবী অভিনেতার নামে একটি রাস্তার নাম দেয়। সম্প্রতি এই ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

লাইভ হিন্দুস্থানের রিপোর্ট এর সূত্র অনুসারে, মেয়র সবিতা দেবী মধুবনী থেকে মাতা চক পর্যন্ত যে রাস্তাটি গিয়েছে, সেটির নামকরন সুশান্ত সিং রাজপুত এর নামে করেন। নাম রেখেছেন সুশান্ত সিং রাজপুত চক। এছাড়াও তিনি বলেন তার নামে একটি শহরের মোড়ের নাম রাখা হবে। এই ভিডিও দেখিয়ে নেটিজেনরা মেয়রের খুব প্রশংসা করেন।

প্রসঙ্গত ডিজনি প্লাস হটস্টার চব্বিশে জুলাই অভিনেতার শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ রিলিজ করবে। এই ছবির টাইটেল ট্র্যাক কালকে রিলিজ করেছেন এবং সেই গান লক্ষ লক্ষ মানুষের মন ছুঁয়ে গেছে। সেই গান সুশান্তের উজ্জ্বল উপস্থিতি মন করেছে বহু মানুষের। হলিউডের জনপ্রিয় সিনেমা ‘দ্যা ফল্ট ইন আওয়ার স্টার’ এর রিমিকে এই সিনেমা।

এই সিনেমা রিলিজ করার কথা ছিল অনেক আগেই কিন্তু লোকডাউনের জন্য রিলিজ হতে পারিনি। সুশান্তের সুশান্ত ইচ্ছা ছিল এই সিনেমা বড় পর্দায় রিলিজ করার। এই কারণেও নাকি তিনি মনমরা ছিলেন। এছাড়া বহু মানুষ ওটিটি প্লাটফর্মে না রিলিজ করে লকডাউন শেষ হওয়ার পর বড় পর্দায় রিলিজ করার দাবি জানিয়েছিলেন। কিন্তু পরিচালক সিদ্ধান্ত নয় এটি ওটিটি প্লাটফর্মে রিলিজ হবে এবং ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইব আনসাবস্ক্রাইব সবাই দেখতে পারবে এই সিনেমা।

Related Articles

Back to top button