টেক বার্তা

১৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ, বছর শেষে দুর্দান্ত ডিসকাউন্ট রয়েছে এই ফোনের ওপর

Advertisement

Advertisement

আপনি যদি ২০ থেকে ২৫ হাজার টাকার মধ্যে নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাহলে ফ্লিপকার্টের ডিল মিস করতে পারবেন না। এই বড় চুক্তিতে ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের শক্তিশালী ফোন মটোরোলা এজ ৩০ পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্টে। ফোনটির এমআরপি ৩৪,৯৯৯ টাকা। এই সেলে আপনি এটি ২২ হাজার ৯৯৯ টাকা মূল্যে কিনতে পারেন। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

Advertisement

এক্সচেঞ্জ অফারে আপনি ১৮,০৫০ টাকা পর্যন্ত সুবিধা পেতে পারেন। মনে রাখবেন এক্সচেঞ্জে প্রাপ্ত ডিসকাউন্ট আপনার পুরানো ফোন, ব্র্যান্ড, এরিয়া পিনকোড এবং কোম্পানির এক্সচেঞ্জ পলিসির অবস্থার উপর নির্ভর করবে। এই ফোনের সাথে ব্যবহারকারীদের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে যার মূল্য ৬৯৯ টাকা।

Advertisement

ফোনটিতে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ পোলেড ডিসপ্লে দেখতে পাবেন। ফোনটিতে দেওয়া এই ডিসপ্লেটি ১৪৪ হার্জের রিফ্রেশ রেট সাপোর্ট করে। এছাড়াও রয়েছে HDR10+ সাপোর্ট। ফোনটিতে ডিসপ্লে সুরক্ষার জন্য পাবেন ২০:৯ ম্যাক্স ভিশন অ্যাসপেক্ট রেশিও এবং গরিলা গ্লাস ৩। ফোনটিতে ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র ্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

Advertisement

প্রসেসর হিসেবে মটোরোলার এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ ৫জি চিপসেট। ফটোগ্রাফির জন্য ফোনটিতে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিচ্ছে প্রতিষ্ঠানটি। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফির জন্য এতে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে দেওয়া ব্যাটারি ৪০২০ এমএএইচ। এই ব্যাটারিটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসে। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড ১২-এ কাজ করে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/এএক্স, ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ ৫.২ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

Recent Posts