গরমা গরম

পুরো আগুন নাচ, একবার দেখলে মন ভরবে না

Advertisement

Advertisement

চট জলদি বিনোদনের খোঁজে এখন অনেকেই খুব বেশি সময়ের কোনো কিছু দেখতে সময় পান না পছন্দ করেন না। ক্রমে বড় ভিডিওর জায়গা নিয়েছে কয়েক সেকেন্ডের রিলস। সেটাও খুব মজাদার বা মনোগ্রাহী না হলে দর্শক পুরোপুরি না দেখেই সোয়াইপ করে দেয়। একই কথা সিনেমার ক্ষেত্রেও বলা যায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও পর্টি মুহূর্তে ভাইরাল হচ্ছে। মানুষ তাদের পছন্দ অনুযায়ী বিভিন্ন পেজ ফলো করে রাখে। সামাজিক মাধ্যমে নেই এমন কনটেন্ট হয় না। খুঁজলে কি না পাওয়া যায়। মহামারীর পর থেকে মানুষের পছন্দ আরও জোরালোভাবে বদলেছে। হলে গিয়ে বড় পর্দায় কোনো সিনেমা দেখার পাশাপাশি ফোনের মাধ্যমে ছোটো পর্দায় এখন বিনোদনের অনেক কিছু পাওয়া যায়। যার এমন পছন্দ সে সেটা সার্চ করলেই পেয়ে যাবে অনলাইনে। করোনা মহামারীর সময় থেকে ওয়েব সিরিজের সঙ্গে মানুষের সখ্যতা খুব বেড়ে গিয়েছিল। সেই থেকে এখনো অনেকেই ওয়েব সিরিজ দেখছেন ও পছন্দ করেছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন অনেক ব্যক্তি জনপ্রিয় হয়ে উঠেছেন যাদের আমরা কোনও দিন টেলিভিশন কিংবা বড় পর্দায় দেখিনি। নেট দুনিয়া এমন একটি জায়গা যেখানে কোন কিছু চাপা পড়ে থাকে না। প্রতিভা কিংবা শিল্পকলা হলে তো কোনো কথাই নেই। শুধুমাত্র ভিডিওটা তুলে পোস্ট করার অপেক্ষায়। নাচের ভিডিও নিয়ে মানুষের মধ্যে এখন উন্মাদনা খুব রয়েছে।

Advertisement

এই প্রতিবেদনে তেমনই একটি ভিডিও আপনাদের সামনে নিয়ে আসা হল যেখানে এক সুন্দরী রমণীকে ড্যান্স করতে দেখা যাচ্ছে। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন। ইনস্টাগ্রামের অন্যতম ভাইরাল নাচের ভিডিও গুলোর মধ্যে এখন এই ভিডিও অন্যতম। এখনও না দেখে থাকলে দেখে এই নাচের এই ভিডিও, নীচে দেওয়া রইল –

Recent Posts