ভাইরাল & ভিডিওটলিউডবিনোদন

Music Video: কাঁচার বদলে এবার ‘পাকা বাদাম’, নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর

×
Advertisement

কাঁচা বাদাম গানটি শোনেননি এমন কেউ নেই বললেই চলে। এই গানের হাত ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছিলেন বীরভূমের বাদামকাকু। বীরভূম জেলার দুবরাজপুরের বাসিন্দা তিনি, ভুবন বাদ্যকর। মোটরসাইকেল করে গ্রামে গ্রামে গিয়ে কাঁচা বাদাম বিক্রি করতেন ভুবনবাবু। গাইতেন গানও। নিজের এই অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি করাকে কেন্দ্র করেই গোটা বিশ্বের কাছে পরিচিতি পেয়েছিলেন তিনি।

Advertisement

মাঝে বেশ কিছুটা সময় ছোট থেকে বড় সকলেই এই গানের তালে মেতে উঠেছিলেন। তারকা থেকে সাধারণ সকলেই তাল মিলিয়ে ছিলেন এই গানের সাথে। প্রথমে এই গোটা বিষয়টিতে ভয় পেয়েছিলেন বাদামকাকু। পরে অবশ্য এটাই তার এগিয়ে যাওয়ার অন্যতম রাস্তা হয়ে ওঠে। একাধিক মিউজিক ভিডিওর পাশাপাশি অংশগ্রহণ করেছিলেন বাংলা রিয়্যালিটি শোতেও। বর্তমান সময়ে এই গানকে কেন্দ্র করেই রোজগার করছেন ভুবনবাবু।

আজকের সময়ে দাঁড়িয়ে গ্রামে গ্রামে ঘুরে বেড়িয়ে কাঁচা বাদাম বিক্রি করেন না তিনি। এখন গান গাওয়াকেই নিজের পেশা হিসেবে নিয়েছেন ভুবনবাবু। তবে তিনি এখন কাঁচা নয়, কারবার চালাচ্ছেন পাকা বাদাম নিয়েই। তরুণ কিছু ছেলেমেয়ের সাথেই বানিয়েছেন নিজের নতুন মিউজিক ভিডিও। গানের নাম ‘পাকা বাদাম’। ভিডিওতে তরুণ ছেলেমেয়েদের সাথে তিনিও যেন তাদের মতই হয়ে উঠেছেন। ভিডিওতে ভুবন বাদ্যকরকে একেবারে মডার্ন সাজ-পোশাকে দেখা গিয়েছে। চোখে সানগ্লাস দিয়েই রাস্তার মাঝে গান গাইতে দেখা গিয়েছে তাকে। আপাতত, তার এই নতুন গানের ভিডিও মুক্তি পেয়েছে কয়েকদিন আগেই। আর এই গান মুক্তি পাওয়ার পর থেকেই, তা নিঃসন্দেহে নজর কেড়েছে সকলের। এর জন্যই একাংশের মাঝে আবারো কটাক্ষের শিকারও হতে হয়েছে তাকে। তবে আপাতত নিজের নতুন মিউজিক ভিডিওর সূত্র ধরেই পুনরায় চর্চার কেন্দ্রবিন্দুতে বাদামকাকু।

Advertisement

Related Articles

Back to top button