×
টলিউডবিনোদন

‘আমি সেলিব্রেটি’, ভুবনবাবু এবার ক্ষমা চেয়ে বললেন, আবার বাদাম বিক্রি করব

Advertisement

ভুবন বাদ্যকর গতবছর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন। ‘কাঁচা বাদাম’ গান গেয়ে অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি করার জন্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন বাদামকাকু। বর্তমানে তার গান রীতিমতো পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। নেটমাধ্যমে চোখ পাতলেই এই গান চোখে পড়ে। বর্তমানে আট থেকে আশি সকলেই অবগত এই গান সম্পর্কে। ‘কাঁচা বাদাম’ গানটি শোনেননি এমন শ্রোতা এই মুহূর্তে নেই বললেই চলে।

Advertisement

মাঝে নিজের জনপ্রিয়তার জন্য এক বিবৃতিতে বাদামকাকু বলেছিলেন তিনি সেলিব্রেটি হয়ে গিয়েছেন তাই তিনি আর বাদাম বিক্রি করবেন না। তবে সম্প্রতি আরো এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, তিনি সেলিব্রেটি নন। আগের বিবৃতির জন্য ক্ষমা চেয়ে তিনি আবারো জানিয়েছেন প্রয়োজনে আবারো বাদাম বিক্রি করবেন তিনি।

তিনি এও বলেন, তিনি প্রথমে বুঝতে পারেননি সেলিব্রেটিদের জীবন-যাপন কেমন হয়। তার সেলিব্রেটিদের জীবনযাত্রা নিয়ে কোনো রকম ধারণা নেই। তাই তিনি ভুল করে এমন ধরনের মন্তব্য করে বসেছিলেন। তবে এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষমা চেয়ে নিয়েছেন সকলের কাছে।

Advertisement

কয়েকদিন আগেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন বাদামকাকু। ছেলের জন্য একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন তিনি। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই একটি দেয়ালে ধাক্কা মারেন তিনি। দুর্ঘটনায় চোট পেয়েছিলেন ভুবন বাদ্যকর। তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। উল্লেখ্য, কয়েকদিন আগে দাদাগীরির মঞ্চেও তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

বর্তমানে ভুবন বাদ্যকরের নিজস্ব সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে নিজের গানের একাধিক ভিডিও শেয়ার করে থাকেন তিনি। খুব স্বাভাবিকভাবেই যার ভিউজ হয় অনেক। সম্প্রতি সেই চ্যানেল থেকে নিজের গানের একটি মেকিং ভিডিও শেয়ার করেছেন বাদামকাকু। এই মুহূর্তে সেই ভিডিওটি নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। দেখে নিন সেই ভিডিও।

Related Articles

Back to top button