বিনোদন

Bhojpuri: মোনালিসার কোমর দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া, বদ্ধ ঘরে করলেন উত্তপ্ত রোমান্স

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, তবে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং ছাড়াও কাজলের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে চরম সাফল্যে পৌঁছেছে।

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে ইন্টারনেটে ঝড় তুলছেন ভোজপুরি অভিনেত্রীরা। তাদের সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। এমনকি তাদের ডান্স দেখে রাতের ঘুম উড়ছে তরুণদের। আট থেকে আশি প্রত্যেকেই ভোজপুরি সেক্সি অভিনেত্রীদের চরম রোমান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। যারা তাদের সাহসী পারফরমেন্স দেখে তীব্র শীতের মধ্যেও উত্তেজনা অনুভব করেন।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, তবে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং ছাড়াও কাজলের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে চরম সাফল্যে পৌঁছেছে। আজ বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের সুপারহিট গানগুলি। এমনকি, বিনোদনের জন্য বেশিরভাগ তরুণরা বেছে নিচ্ছেন ভোজপুরি ফিল্মের রোমান্টিক গানের ভিডিওগুলি।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত কয়েক বছরে যে জুটি সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছে, তারা হলেন নিরহুয়া এবং মোনালিসা। আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করতে দ্বিধাবোধ করেন না। সেক্সি ফিগার এবং হট নাচের মাধ্যমে বারবার তিনি জায়গা করে নিয়েছেন সংবাদ শিরোনামে।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী মোনালিসার সঙ্গে নিরহুয়ার একটি খোলামেলা গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। এই তারকা জুটির ‘পেয়ার ওয়ালি বাত হোখে দা’ গানটি বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের নতুন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এই গানটিতে মোনালিসা এবং নিরহুয়াকে নতুন দম্পতি হিসেবে উপস্থাপন করা হয়েছে। বদ্ধ ঘরে সুপার হিট এই গানটিতে দুজনের দারুণ কেমিস্ট্রি বেশ পছন্দ করছেন নেটিজেনরা। দেখুন সাহসী ভিডিও-

Recent Posts