বিনোদন

Sunita Baby Dance: ভিড়ের মধ্যে চরম সাহসিকতা দেখালেন সুনিতা বেবী, দেখে মেজাজ হারালেন কাকারাও

খোলা মঞ্চে সাহসী পারফরমেন্সের কথা এলে সবার প্রথমে যারা আলোচিত হন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর মধ্যে সীমাবদ্ধ নয়। চাইলে যে কেউ নিজের প্রতিভা তুলে ধরতে পারেন সোশ্যাল মিডিয়ায়। আর বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় যুবতীদের আধিপত্য বেড়েছে চোখে পড়ার মতো। যারা খোলা মঞ্চে সাহসী পারফরমেন্স করে বারবার ভাইরাল হচ্ছেন ইন্টারনেট পাড়ায়।

Advertisement

তবে খোলা মঞ্চে সাহসী পারফরমেন্সের কথা এলে সবার প্রথমে যারা আলোচিত হন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যাদের পারফরমেন্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। এমনকি খোলা স্টেজে যাদের সাহসী পারফরম্যান্স দেখার জন্য দূর-দূরান্ত থেকে ছুটে আসেন ভক্তরাও।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছর ধরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর সাথে সাহসিকতার দিক থেকে যিনি পাল্লা দিয়ে আসছেন, তিনি হলেন সুনিতা বেবী। যার হটনেসে মুগ্ধ হয়েছেন কোটি কোটি ভারতীয়। খোলা স্টেজে শরীরে জল ঢালা থেকে শুরু করে দেহের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে দেখানোর ক্ষেত্রেও অন্যান্য ড্যান্সারের চেয়েও বেশ কিছুটা এগিয়ে রয়েছেন তিনি। তার নাচের ভিডিওগুলি সর্বদা ট্রেন্ডিং হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে হরিয়ানার এই সাহসী নৃত্য শিল্পীর একটি বোল্ড পারফরমেন্সের ভিডিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। যেখানে তাকে বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “কেয়ামত-কেয়ামত”-এ একের পর এক সাহসী স্টেপ করতে দেখা গেছে। শুধু তাই নয়, প্রতিটি মুহূর্তে শরীরের নরম অংশ নাচাতে দেখা গেছে সুনিতা বেবীকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাহসী এই নৃত্য শিল্পীর হট পারফরমেন্স দেখে বসে থাকা কাকারাও যৌবন ফিরে পাচ্ছেন। দেখুন সাহসী ভিডিও-

Recent Posts