বিনোদন

Bhojpuri: অক্ষরা সিংয়ের সঙ্গে কিলার স্টাইলে রোমান্স করলেন পবন সিং, দেখলে ঘাম ঝরবে আপনারও

ভিডিওটিতে অক্ষরা সিংয়ের শর্ট ড্রেস দেখে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে পবন সিংকে।

Advertisement

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি প্রতি সেকেন্ডে ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে নেটিজেনদের মুক্তি দিয়েছে ভারতীয় যুবতীদের সাহসী পারফরমেন্সের ভিডিওগুলি। আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে ভারতীয় যুবতিরা এমন সব কর্মকাণ্ড করছেন, যা উপভোগ করতে হলে দরজা বন্ধ করতে হচ্ছে নেটিজেনদের। আর বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের খোলাখুলি রোমান্সের আনন্দ উপহার দিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ।

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়া আলোড়ন সৃষ্টি করেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীরা। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সাহসী অভিনেত্রীরা রঙিন আলোর পর্দায় খোলাখুলি সাহসিকতা দেখিয়ে বর্তমানে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। তবে যদি রূপ এবং যৌবন দিয়ে কোন অভিনেত্রী তরুণদের ক্লিন বোল্ড করে থাকেন, তিনি হলেন অক্ষরা সিং। যার কার্ভি ফিগারে দিশেহারা হয়ে পড়েছেন বেশিরভাগ যুবক।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, অক্ষরা সিং এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার ভক্তের চাহিদা পূরণ করতে কখনো দ্বিধাবোধ করেন না। বিশেষ করে শর্ট ড্রেসে খোলাখুলি রোমান্স করতে বেশ পারদর্শী এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার সাহসিকতার ভিডিও রিলিজ হওয়া মাত্রই লাখ লাখ ভিউ অর্জন করে নেয় ভিডিওগুলি।

Advertisement

বর্তমানে এই ভোজপুরি সুপার হিট অভিনেত্রীর একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে তারকা অভিনেতা পবন সিংয়ের সঙ্গে চরম রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে অক্ষরা সিংয়ের শর্ট ড্রেস দেখে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে পবন সিংকে। এরপর অভিনেত্রীর সাথে খোলাখুলি রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে তাকে। এইবেলা উপভোগ করুন সাহসী ভিডিও-

Recent Posts