বিনোদন

Bhojpuri: প্রকাশ্যে আম্রপালিকে কিস করলেন নিরহুয়া, উত্তপ্ত হয়ে করলেন রোমান্স

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট জুটির কথা বলি, সেক্ষেত্রে এই তালিকায় সবার প্রথমে রয়েছে আম্রপালি এবং নিরহুয়া।

Advertisement

Advertisement

২০১৫ সালে মুক্তি পাওয়া “রাজা বাবু” সিনেমার “যবসে ছু দেল সাজনা” গানটি রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে বিনোদনের নতুন জগৎ। বলিউডের ধারাবাহিক বিমান থেকে সোশ্যাল মিডিয়া প্রেমীদের মুক্তি দিয়েছে এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে, আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য জুটি মানুষকে দান করেছে আলাদা প্রশান্তি।

Advertisement

আমরা যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট জুটির কথা বলি, সেক্ষেত্রে এই তালিকায় সবার প্রথমে রয়েছে আম্রপালি এবং নিরহুয়া। আপনারা জানলে অবাক হবেন, সুপার হিট এই জুটিকে কেন্দ্র করে ৩০টির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গান নির্মিত হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তাছাড়া, বিভিন্ন সময় খোলা মঞ্চেও দুজনকে একত্রে পারফরম্যান্স করতে দেখা গেছে।

Advertisement

এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য জুটি মানেই সুপারহিট। বর্তমানে রোমান্টিক এই জুটির একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ২০১৫ সালে মুক্তি প্রাপ্ত “রাজা বাবু” সিনেমার সুপারহিট গানে আম্রপালির সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে নিরহুয়াকে। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে, কয়েক বছরের মধ্যে ৬০ মিলিয়নেরও বেশি মানুষ উপভোগ করেছেন। দেখুন রোমান্টিক জুটির সেরা ভিডিওটি-

Advertisement

Recent Posts