বিনোদন

Muskan Baby: অসাধারণ নেচে মঞ্চ কাঁপালেন মুসকান বেবী, নিয়ন্ত্রণের বাইরে চলে গেলেন ভক্তরা

স্বপ্না চৌধুরীর পরে যদি কেউ চরম সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হন, তিনি হলেন মুসকান বেবী।

Advertisement

Advertisement

হরিয়ানার গানের বাইরে গিয়ে এবার ঝড় তুললেন মুসকান বেবী। সম্প্রতি জনপ্রিয় এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে বলিউডের জনপ্রিয় গানে খোলা মঞ্চে সাহসী পারফরমেন্স করতে দেখা গেছে। তবে মুসকান বেবীর অসাধারণ পারফরম্যান্স সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যদি স্বপ্না চৌধুরীকে সাহসিকতার দিক থেকে কেউ টক্কর দিয়ে থাকেন, তিনি হলেন মুসকান বেবী।

Advertisement

আপনারা নিশ্চয়ই জানেন, খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করে বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ার শিরোনামে বারবার আলোচিত হয়েছেন স্বপ্না চৌধুরী। তিনিই প্রথম নৃত্যশিল্পী, যিনি বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে সোশ্যাল মিডিয়া প্রেমীদের মুক্তি দিয়েছেন নিজের সাহসী নাচের মাধ্যমে। তবে বর্তমানে তার একাধিক প্রতিদ্বন্দ্বী বারবার সাহসিকতার চরম সীমানা অতিক্রম করছেন খোলা স্টেজে। যাদের মধ্যে সাহসিকতার দিক থেকে প্রথম সারিতে রয়েছেন এই মুসকান বেবী।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর পরে যদি কেউ চরম সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হন, তিনি হলেন মুসকান বেবী। যিনি তার সাহসী পারফরমেন্স তো বটেই, সেক্সি ফিগারের মাধ্যমে মুহূর্তের মধ্যে উত্তপ্ত করে তোলেন দর্শকদের। তার জিরো ফিগার দেখে নিয়ন্ত্রণ হারায়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

বর্তমানে এই সাহসী নৃত্য শিল্পীর একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে মিডিয়া পাড়ায়। ” Haryanvi Dancer” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো সালোয়ারে ফাঁক দিয়ে দেহের নরম অঙ্গ উঁকি দিচ্ছে মুসকান বেবীর। তাছাড়া তার নাচের প্রতিটি স্টেপ উষ্ণতা বাড়িয়েছে উপস্থিত দর্শকদের। এমনকি, খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখে যৌবন ফিরে পেতে দেখা গেছে বৃদ্ধদের। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts