বলিউডবিনোদন

‘ম্যায়নে পেয়ার কিয়া’র সেটে ভাগ্যশ্রীর সঙ্গে ফ্লার্ট করতেন সালমান, টেনে নিয়ে যেতেন

এই মুর্হুতে সালমান খানের এই গান গাওয়ার ও ফ্লার্ট করার বিষয়টি সবার আকর্ষণ টানতে শুরু করেছে

Advertisement
×

সালমান খান এবং ভাগ্যশ্রী অভিনীত ছবি ম্যায়নে পেয়ার কিয়া ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল। এই ছবিটি ছিল এই বছরের সবথেকে বড়ো হিট ছবি এবং এই ছবি দিয়েই নিজের অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন সালমান খান। এটি একটি প্রেমের গল্প ছিল, যেখানে সালমান খান এবং ভাগ্যশ্রীর জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শক। এই ছবিটি কমার্শিয়াল হিট হয়েছিল এবং ভাগ্যশ্রী তার প্রথম ছবি থেকেই বিখ্যাত হয়েছিলেন মুম্বাইয়ের সিনেমা জগতে। তবে এই ছবির পরেই অভিনেত্রী ভাগ্যশ্রী বিয়ে করে সংসার করার সিদ্ধান্ত নেন এবং চলচ্চিত্রকে বিদায় জানানোর সিদ্ধান্ত নেন। তবে সম্প্রতি ভাগ্যশ্রী আবার ফিরে এসেছেন এবং তিনি নতুন করে সিনেমা জগতে নিজের ছাপ সৃষ্টির প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন।

Advertisement
Advertisement

কিছুদিন আগেই পুরনো দিনের কথা মনে করে একটি সাংবাদিক সাক্ষাৎকারে তিনি বলেছেন যে, এই ছবির শুটিং চলাকালীন সালমান তার সাথে প্রচুর ফ্লার্ট করতেন। অভিনেত্রী বলেছিলেন যে, তিনি ভাগ্যশ্রীর কাছে এসে তার কানে কানে একটি গানও গাইতেন। এই গানটি ছিল, ‘দিল দিওয়ানা, বিন সাজনা কে মানে না’। সেখান থেকেই, অভিনেত্রীর মনে হয়েছিল যে, সালমান তার সাথে ফ্লার্ট করা শুরু করেছেন। তারপর, একদিন এমনই একটি পরিস্থিতি সৃষ্টি হয়, যখন সালমান তাকে নিয়ে একা কোথাও একটা সরে যান, এবং সেখানে গিয়েও তার কানে কানে এই একটি গানই তিনি করেছিলেন। সেই বিষয়টি অভিনেত্রীর কাছে ছিল একেবারেই অবাক করা বিষয়।

Advertisement

Advertisement
Advertisement

এই বিষয়টা অভিনেত্রীর খুব একটা ভালো লাগেনি। তাই তিনি সরাসরি সালমানের সঙ্গে এই বিষয়টি নিয়ে কথা বলেছিলেন। অভিনেত্রী আরও বলেন, তিনি সালমানকে বলেছিলেন, মানুষ কী ভাববে? নিজের ভাবমূর্তি নষ্ট হবে বলে আশঙ্কা করতে শুরু করেন অভিনেত্রী। এরপর সালমান বলেন, আমি জানি। তখন অভিনেত্রী জিজ্ঞেস করেন, আপনি কী জানেন? এই প্রশ্নের উত্তরে সালমান বলেছিলেন যে, তিনি আসলে তাঁর এবং তাঁর প্রেমিক হিমালয়ের মধ্যে সম্পর্কের কথা জানেন। সালমান এবং হিমালয়ের একজন কমন ফ্রেন্ড ছিল, যার মাধ্যমে সালমান অভিনেত্রীর সম্পর্কের কথা জানতে পারেন। এমতাবস্থায় সালমান অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক পাতাতে নয় বরং শুধুমাত্র তাকে ঠাট্টা করতেন।

Advertisement

Related Articles

Back to top button