ভাইরাল & ভিডিও

ইন্টারনেটে সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, বাড়িতে সবার সামনে ভুল করেও দেখবেন না

এই ওয়েব সিরিজটিতে এমন কিছু দৃশ্য রয়েছে, যা হয়তো অন্য ওয়েব সিরিজে দেখতে পারবেন না

Advertisement

Advertisement

আজকাল মানুষ প্রেক্ষাগৃহে যাওয়ার চেয়ে ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা দেখতে বেশি পছন্দ করে। কারণ ওটিটি প্ল্যাটফর্মে আপনি যে কোনও জায়গায়, যে কোনও সময় সাম্প্রতিক সিনেমা এবং ওয়েবসিরিজ দেখতে পারেন। সেন্সর বোর্ডের কাঁচি এখানে কাজ করে না বলে মানুষ ওটিটি প্ল্যাটফর্মটিকে বেশি পছন্দ করছে। আর সাথেই আপনারা অনেক ধরনের কনটেন্ট পাবেন, যেগুলো কিন্তু সাধারণ কোনো জায়গায় পাওয়া যায়না।

Advertisement

পেয়িং গেস্ট নামের একটি ওয়েব সিরিজ এখন ওটিটি প্ল্যাটফর্মে রয়েছে, যেখানে অনেক সাহসী কন্টেন্ট রয়েছে। এই ধারাবাহিকে কাজ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ধারাবাহিকটিকে মজাদার করতে তিনি অনেক অন্তরঙ্গ দৃশ্য দিয়েছেন। অমৃতা খানভিলকর ড্যামেজড ছবিতে তার সাহসী দৃশ্য দিয়ে অনেক শিরোনাম করেছিলেন। সিরিজে তার সাহসী অভিনয় রীতিমত মানুষকে ঘামিয়ে দিয়েছে। এই ওয়েব সিরিজে এমন অনেক সাহসী দৃশ্য রয়েছে যা দর্শকদের নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। এছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নয়না গাঙ্গুলী।

Advertisement

Advertisement

হ্যালো মিনিকে হিট করতে কোনো কসরত রাখেননি এই অভিনেত্রী। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করা প্রিয়া ব্যানার্জী তার হট অভিনয় দিয়ে দর্শকদের নিয়ন্ত্রণে রেখেছিলেন। এতে অভিনয় করেছেন অর্জুন আনেজা ও গৌরব চোপড়া।

মাস্তরামের অনেক গল্প নিশ্চয়ই শুনেছেন, তবে এই গল্পটি দেখেও মজা পাবেন। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন রানি চ্যাটার্জি, যিনি একজন বিখ্যাত ভোজপুরি অভিনেত্রী। ওয়েবসিরিজ মাস্তরাম-এ সাহসী দৃশ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন রানি। সাহসী দৃশ্যের কারণে সিরিজটিও বেশ আলোচিত হয়েছিল। এই ছবিতে শামা সিকান্দারকে মায়ার চরিত্রে দেখা গেছে, যিনি একজন অত্যন্ত সাহসী এবং সুন্দরী অভিনেত্রী। এই ওয়েবসিরিজে তিনিও অনেক সাহসী দৃশ্য দিয়েছেন।

Recent Posts