টেক বার্তা

পাবজি খেলার জন্য কম দামে সবচেয়ে ভালো স্মার্টফোন

Advertisement
Advertisement

অনলাইন গেমিংয়ের জন্য ভারতীয় বাজার এখন অবিচ্ছিন্নভাবে বৃদ্ধি পাচ্ছে। এখন গোটা ভারত জুড়ে ই-স্পোর্ট ইভেন্ট অনুষ্ঠিত হয় এবং ভারতের খেলোয়াড়রা সারা বিশ্বের প্ল্যাটফর্মে নিজের দেশের হয়ে প্রতিনিধিত্ব করছে। ই-স্পোর্টস এ পাবজি মোবাইল একটি বড় নাম।

Advertisement
Advertisement

এই মোবাইল গেমটি ভারতে এত জনপ্রিয় হয়েছে যে 3 জিবি র‌্যামের কম স্মার্টফোনের জন্য একটি লাইট সংস্করণ প্রকাশ করা হয়েছে। ১০০০০ টাকার কমে পাবজি লাইটের জন্য কয়েকটি স্মার্টফোন হল

Advertisement

আরও পড়ুন : ট্রাই এর নতুন নির্দেশিকায় মূল্যবৃদ্ধির যুগে সস্তা হচ্ছে কেবল টিভি পরিষেবা

Advertisement
Advertisement

রেডমি ৮ : শাওমি থেকে সর্বশেষতম প্রবর্তনটি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ যা ৫১২ জিবি পর্যন্ত প্রসারিত করা যায়। রেডমি ৮ এ স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট বৈশিষ্ট্যযুক্ত এবং এটি একটি ৫০০০mAh ব্যাটারি সহ পাওয়া। রেডমি 8 এর দাম ৭৯৯৯ টাকা।

রেডমি নোট ৭ প্রো : এটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে যা ২৫৬ জিবি পর্যন্ত প্রসারিত করা যায়।নোট ৭ প্রোটি স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট বৈশিষ্ট্যযুক্ত এবং এটি ৪০০০ mAh ব্যাটারি দ্বারা চালিত। এটি ৯৯৯৯ টাকায় পাওয়া যায়।

রিয়েলমি ৩ আই : এটি ৩/৩২ জিবি এবং ৪/৬৪ জিবি এই দুই ভেরিয়েন্টে পাওয়া যায় এবং উভয় ভেরিয়েন্ট ২৫৬ জিবি পর্যন্ত প্রসারিত হয়। ৩ আইতে মিডিয়াটেক পি ৬০ চিপসেটটি ২.০ GHz পর্যন্ত রয়েছে। এতে ৪২৩০ mAh ব্যাটারি রয়েছে। এর দাম ৬৯৯৯ এবং ৭৯৯৯ টাকা।

আরও পড়ুন : গ্রাহকদের জন্যে সুখবর, বছরের শুরুতেই এয়ারটেল নিয়ে এল ‘দুটি প্ল্যান’

রিয়েলমি সি ২ : রিয়েলমে সি ২ দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় – ২/ ৩২জিবি এবং ৩/ ৩২ জিবি এবং উভয় ভেরিয়েন্ট ২৫৬ জিবি পর্যন্ত প্রসারিত করা যাবে। এটি মিডিয়াটেক পি ২২চিপসেট দ্বারা চালিত এবং ৪০০০ mAh ব্যাটারি ক্ষমতা। এটি ৫৯৯৯ এবং ৬৯৯৯ টাকায় পাওয়া যায়।

রিয়েলমি ৫ : রিয়েলমি ৫ একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি, যেটি ৩/৪জিবি এবং ৩২/৬৪ /১২৮ জিবি স্টোরেজ মডেলে পাওয়া যায়।এটির ৫০০০mAh ব্যাটারি ক্ষমতা।এর দাম ৮৯৯৯ এবং ৯৯৯৯ টাকা। ১২৮ জিবি স্টোরেজ সম্পন্নটির দাম ১০৯৯৯ টাকা।

Advertisement

Related Articles

Back to top button