বিনোদন

নিরহুয়া-আম্রপালির জনপ্রিয় ৫ গান, গরমাগরম শীতের রাত

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার জুবিলি তারকা দীনেশ লাল যাদব নিরহুয়া এবং বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবের জুটি দর্শকদের খুব পছন্দ হয়। যখনই এই দুই তারকা একে অপরের সঙ্গে পর্দায় হাজির হন, তখনই তোলপাড় শুরু হয় বক্স অফিসে। এই জুটি ভোজপুরি দর্শকদের প্রচুর বিনোদন দিয়েছেন এবং এখনও সমানভাবে দিয়ে চলেছেন। নিরহুয়া ও আম্রপালি প্রায় ৩০টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

Advertisement

আপনি বিশ্বের প্রতিটি কোণে নিরহুয়া এবং আম্রপালির ভক্তদের দেখতে পাবেন। ভক্তরা সব সময় এই জুটিকে একসঙ্গে দেখার জন্য মরিয়া থাকেন। ভোজপুরি ইন্ডাস্ট্রিকে নতুন পরিচয় দিয়েছেন নিরহুয়া। নিরহুয়া এবং আম্রপালি বাস্তব জীবনেও একে অপরের খুব ভাল বন্ধু। এদিকে আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি নিরহুয়া ও আম্রপালি দুবের সেরা ৫টি গান, যা শ্রোতাদের বেশ ভালো লেগেছে।
নিরহুয়া এবং আম্রপালের উপর চিত্রায়িত এই গানগুলি প্রায়শই পার্টি এবং বিয়েতে শোনা যায়। আপনি যতই তাদের কথা শুনুন না কেন, আপনার মন ভরবে না।

Advertisement

এই ভিডিওগুলিতে নিরহুয়া এবং আম্রপালি দুবের অসাধারণ রোমান্স দেখতে পাবেন। ভোজপুরি গান ‘Aamrapali Kach Kach Khali’-তে নিরহুয়া ও আম্রপালিকে দারুণ ভাবে নাচতে দেখা যায়। দু’জনকে ট্রাক্টরে রোমান্স করতে দেখা যায়।

Advertisement

নিরহুয়া এবং আম্রপালিকে নিয়ে চিত্রায়িত ‘Lela Ho Balamuwa Hamke Kora’ গানটি লোকেরা এখনও অনুসন্ধান করছে। এই গানটি আবারও ইউটিউবের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে। ভোজপুরি গান ‘Tiriya Ke Bhiriya Raha’-তে অভিনেত্রী আম্রপালিকে গোলাপী রঙের শাড়ি পরে নিরহুয়ার সঙ্গে প্রেম করতে দেখা যায়। মধ্যরাতে দুজনকেই একে অপরের সাথে রোমান্স করতে ব্যস্ত এই ভিডিওতে।

ভোজপুরি গান ‘Tohar Adat Ho Rahal Ba’ বেশ রোমান্টিক। এটি নিরহুয়া এবং আম্রপালি দুবের উপর চিত্রায়িত হয়েছে। তিনি তার হট কেমিস্ট্রি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে। ভোজপুরি ছবি ‘কাশী অমরনাথ’-এর ‘Bettiah Bazar’ গানটি আবারও ভাইরাল হয়েছে।