ভাইরাল & ভিডিওবিনোদন

Muskan Baby Dance: হলুদ সালোয়ার পরে স্টেজ শো, নাচের ঠুমকা দিয়ে ভাইরাল মুসকান বেবি

এই ভিডিওটি এখন ইউটিউবে বেশ জনপ্রিয়

Advertisement
Advertisement

আজকালকার দিনে হরিয়ানভি গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন ভাইরাল হতে থাকে। এখনকার দিনে হরিয়ানার নৃত্য শিল্পীরা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়ে থাকেন। প্রতিদিন তাদের নতুন নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবার সুযোগ পায়। সম্প্রতি হরিয়ানার একজন জনপ্রিয় নৃত্যশিল্পী মুসকান বেবির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে হয়েছে বেশ জনপ্রিয়। এই গানের অনুষ্ঠানটি দেখতে তরুন থেকে বৃদ্ধ সবাই ভিড় জমিয়েছিলেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সর্বত্র ভাইরাল হতে শুরু করেছে। একটি হোলির অনুষ্ঠানে এরকম একটা নাচ দেখে বেশ আনন্দিত হয়েছেন সকলেই। এই ভিডিওতে তিনি একটি হোলি মিলন অনুষ্ঠানে খোলামেলা নাচ করছেন। ভাইরাল হওয়া এই ভিডিওতে তার এই দুর্দান্ত নাচ দেখে সবাই মুগ্ধ।

Advertisement
Advertisement

সম্প্রতি এই নৃত্যশিল্পী মুসকান বেবির একটি নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই ভিডিওতে তাকে একটি সবুজ রঙের পোশাকে দেখা যাচ্ছে। তিনি মঞ্চের উপরে দাঁড়িয়ে দুরন্ত নাচ করছেন এবং তাকে দেখার জন্য সবাই মঞ্চের নিচে রীতিমতো পাগল হয়ে গিয়েছেন। তার একটা ঝলক দেখার জন্য দূর দূরান্ত থেকে প্রচুর মানুষজন এসেছেন এবং ইতিমধ্যেই তার এই নাচের ভিডিও অনেকে দেখে ফেলেছেন সোশ্যাল মিডিয়া এবং অনলাইনে প্ল্যাটফর্মে। তার এই নাচের ভিডিওতে তাকে আমরা দেখছি একটি জনপ্রিয় হরিয়ানভি গানের সঙ্গে দুরন্ত নাচ করতে। এই গানটির নাম ছাতি সে চিপক কে মারুঙ্গি। এই নাচ করার সময় তিনি পরে রয়েছেন একটি সুন্দর হলুদ রঙের সালোয়ার।

Advertisement

নাচ করার সময় দুরন্ত কিছু অঙ্গভঙ্গি করছেন নৃত্যশিল্পী। এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে এখন প্রচুর মানুষ দেখে নিয়েছেন। মুসকান বেবির একটি ফ্যান প্রোফাইল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। সম্প্রতি ভিডিওটি মিলিয়নের উপরে ভিউ পেয়েছে এবং ইউটিউব এ হয়ে উঠেছে ভাইরাল। যদি আপনিও মুসকান বেবির নাচের ভক্ত হয়ে থাকেন তাহলে এটা আপনার জন্য একটা দারুণ ভিডিও হতে চলেছে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button