টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP List: জোর মরসুমে এগিয়ে থাকলো ‘যমুনা ঢাকী’, ‘সর্বজয়া’, নতুন রেকর্ড গড়ল ‘মিঠাই’ রানী

কালীপুজো, দিওয়ালি, ভাইফোঁটা এই তিন উৎসবের জেরে গত সপ্তাহে প্রকাশ্যে আসেনি ধারাবাহিকের টিআরপি তালিকা। নতুন সপ্তাহের প্রথম দিনই প্রকাশ্যে এল বাংলা টেলিভিশনের সাপ্তাহিক রেজাল্ট। বছরের ৪৩তম সপ্তাহে কোন ধারানাহিক বাজিমাত করল, কারই বা চাপ বাড়ল? সবটা পরিষ্কার হয়ে গেল এই তালিকা থেকে। 

এই টিআরপির রেজাল্টে বিগত ছয় মাস ধরে নিজের বিজয়রথ নিয়ে বেরিয়ে পড়েছেন। এবারেও ফাস্ট গার্লের তকমা ধরে রেখেছে মিষ্টি মেয়ে মিঠাই। তবে বেশ কয়েক সপ্তাহে এই ধারাবাহিকের নম্বর কমে গেলেও এই সপ্তাহে রেটিং বেড়েছে। ১১. ১ পয়েন্ট নিয়ে প্রথম স্থান অধিকার করলো মিঠাই। শুধু তাই নয় এই নিয়ে ‘কৃষ্ণকলি’র রেকর্ড ভেঙে দিয়ে সবচেয়ে বেশি সপ্তাহ ৩৩ সপ্তাহ একটানা শীর্ষে
স্থান ধরে রেখে প্রিয় বাংলা ধারাবাহিকের তকমাও নিজের ঝুলিতে পুরে নিল মিঠাইরানি।

অন্যদিকে এই সপ্তাহেও দ্বিতীয় স্থান ধরে রাখল যমুনা। তবে টিআরপি তালিকায় চমক আনলো ‘সর্বজয়া’। দীর্ঘ সময় পর সেরা তিনে জায়গা পাকাপাকি করল কলকাতার রসোগোল্লা সর্বজয়া। রেজাল্টে নম্বরও বেশ অনেকটা বেড়েছে জি বাংলার এই সিরিয়ালের। সেরা পাঁচের বাকি দুটো স্থানও নিজের দখলে রাখল জি বাংলা। চতুর্থ চ্যানেলের পিছিয়ে গেল এই চ্যানেলের নতুন ধারাবাহিক ‘উমা’, এবং যুগ্মভাগে পঞ্চম স্থান দখল করলো ‘অপরাজিতা অপু’ এবং ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’। 

তবে স্টার জলসার জন্য খারাপ খবর। কারণ এই সপ্তাহে প্রথম পাঁচে এই সপ্তাহেও জায়গা হল না স্টারের ধারাবাহিকের। আর এই সপ্তাহে স্টার জলসার চ্যানেল টপার হল ‘ধুলোকণা’। সার্বিক তালিকায় ইন্দ্রাশিস-মানালির এই ধারাবাহিক রয়েছে ষষ্ঠ স্থানে। এক ধাপ পিছিয়ে রয়েছেন শন-সৃজলার ‘মন ফাগুন’। আর অষ্টম স্থানে এগিয়ে এসেছে শ্রীময়ী। আর নবম স্থানে এগিয়ে এল এই পথ যদি না শেষ হয় আর কড়িখেলা। তবে চিন্তার ভাঁজ এসেছে এবার সৌগুন ভক্তদের জন্য। হুড়মুড়িয়ে কমেছে ‘খড়কুটো’ ধারাবাহিকের নম্বর। ৬.৪ পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় দশম খড়কুটো। একটু হলেই সেরা দশের জায়গা হারাতো গুনগুন-সৌজন্য।অন্যদিকে দশম স্থানে জায়গা করলো কৃষ্ণকলি।

অন্যদিকে শেষ সপ্তাহেও দর্শক টানতে ব্যর্থ দেশের মাটি। ৫.৪ রেটিং পেয়ে আটকে থাকল রাজা-মাম্পিরা। রিয়ালিটি শো-এর মধ্যে ডান্স বাংলা ডান্স’-এর রেটিং অনেকটাই কমেছে আগের শো। তবে ‘দাদাগিরি’র ম্যাজিক জারি আছে এখনো। ৬.৮ রেটিং নিয়ে নন-ফিকশনে সেরা সৌরভ সঞ্চালিত এই শো। 

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা দশের টিআরপি তালিকা-

১.মিঠাই- ১১.১

২.যমুনা ঢাকি- ৮.৮

৩.সর্বজয়া-৮.৪

৪.উমা- ৮.১

৫.অপরাজিতা অপু,করুণাময়ী রাণী রাসমণি- ৭.৯

৬.ধুলোরণা- ৭.১  

৭.মন ফাগুন- ৭.০

৮.শ্রীময়ী- ৬.৯  

৯.এই পথ যদি না শেষ হয়, কড়ি খেলা- ৬.৭

১০.খড়কুটো- ৬.৪, কৃষ্ণকলি- ৬.৪

Related Articles

Back to top button