বিনোদন

উফ কি নাচটাই না নাচলেই এই সুন্দরী, বেলি ড্যান্স ভালো লাগলে ভিডিওটা দেখুন

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে কিছু না কিছু। নাচ, গান, ভ্রমণ খাওয়া দাওয়া কোন শিল্পকর্ম, সোশ্যাল মিডিয়ায় কনটেন্টের কোনো অভাব নেই। তাছাড়া মিম কনটেন্ট তো থাকছেই। এত কিছুর পরেও নেটিজেনদের মধ্যে নাচের ভিডিওর জন্য কদর অন্য পর্যায়ে রয়েছে এখন। বিভিন্ন নাচের ভিডিওর মাধ্যমে সাধারণ মানুষ নিজেদের প্রতিভার পরিচয় দিচ্ছেন প্রতি মুহূর্ত।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন অনেক ব্যক্তি জনপ্রিয় হয়ে উঠেছেন যাদের আমরা কোনও দিন টেলিভিশন কিংবা বড় পর্দায় দেখিনি। নেট দুনিয়া এমন একটি জায়গা যেখানে কোন কিছু চাপা পড়ে থাকে না। প্রতিভা কিংবা শিল্পকলা হলে তো কোনো কথাই নেই। শুধুমাত্র ভিডিওটা তুলে পোস্ট করার অপেক্ষায়। নাচের ভিডিও নিয়ে মানুষের মধ্যে এখন উন্মাদনা খুব রয়েছে।

Advertisement

নাচের আবার অনেক রকমের ধরণ রয়েছে। সবাই নাচ জানেন না কিন্তু নাচ দেখতে কে না পছন্দ করেন। ইন্টারনেটের সৌজন্যে দেশ বিদেশের সংস্কৃতির সঙ্গে আমাদের পরিচয় ঘটছে অহরহ। বেলি ড্যান্স অনেকে পছন্দ করেন। অন্যতম কঠিন নাচের এই ঘরানা। সবার পক্ষে এই নাচের ঘড়ানায় দক্ষ হওয়া সম্ভব হয় না। কিন্তু যারা পারেন তাদের নাচ চেয়ে দেখবার মতো হয়।

Advertisement

এই প্রতিবেদনে তেমনই একটি ভিডিও আপনাদের সামনে নিয়ে আসা হল যেখানে এক সুন্দরী রমণীকে বেলি ড্যান্স করতে দেখা যাচ্ছে। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন। ইনস্টাগ্রামের অন্যতম ভাইরাল নাচের ভিডিও গুলোর মধ্যে এখন এই ভিডিও অন্যতম। এখনও না দেখে থাকলে দেখে এই নাচের এই ভিডিও, নীচে দেওয়া রইল –

Recent Posts