Viral: ‘সামি সামি’ গানে দুর্দান্ত শরীরী হিল্লোল কমবয়সী সুন্দরী যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিও

সুপারহিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একাধিক গান আজকালকার ভিডিওর ট্রেন্ডিং ব্যাকগ্রাউন্ড মিউজিক

Advertisement

Advertisement

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিনে দিনে। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বা কভার সং ভিডিও বানানোতে। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে বিভিন্ন ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার ভিডিও।

Advertisement

অনেকেই আজকাল জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউবে নিজেদের প্রতিভা মেলে ধরে বিভিন্ন নাচ, গান বা অভিনয় এর ভিডিও বানিয়ে থাকে। সেই সমস্ত ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয়ে যায় তাহলে যাতে অনেকেই লাইক ও কমেন্ট করেন এবং অনেকেই শেয়ার করে থাকেন। এর ফলে ভিডিওটি চোখের পলকে দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে পড়তে পারে। তাই আজকাল বিভিন্ন নাচের বা গানের ভিডিও সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউবে পোস্ট করা ট্রেন্ডিং হয়ে উঠেছে।

Advertisement

সদ্য মুক্তিপ্রাপ্ত দক্ষিণের সুপারহিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একাধিক গান আজকালকার ভিডিওর ট্রেন্ডিং ব্যাকগ্রাউন্ড মিউজিক। কর্নাটকী অভিনেত্রী তথা জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দানার ‘সামি সামি’ একাধিক রেকর্ড ভেঙ্গে ফেলে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। সেই গানের তালেই অসম্ভব সুন্দর নাচ করে নজর কেড়েছেন এক কমবয়সী যুবতী। সে দক্ষিণী স্টাইলে একটি সাদা শাড়ি এবং ডিজাইনার লাল ব্লাউজ পরে গানের তালে হুবহু আসলকে নকল করে ভিডিওটি বানিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, ওই যুবতী নাম শ্রীতমা বৈদ্য। সে একজন প্রফেশনাল ডান্সার। মাঝে মাঝেই সে ট্রেন্ডিং গানের কভার ডান্সের ভিডিও বানিয়ে ইউটিউবে পোস্ট করেন। তাঁর অসাধারণ নৃত্যশৈলী বরাবরই মন জয় করে নেয় নেটিজেনদের। এবারও তার ব্যতিক্রম হয়নি। অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ইতিমধ্যেই ৮ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন। বেশিরভাগ নেটিজেন কমেন্ট করে ওই যুবতীর নৃত্যপারদর্শিতার প্রশংসা করেছেন।

Recent Posts