সবুজ মাঠে ভোজপুরি গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়া দুই ভাগে বিভক্ত। একদল যেমন নিজের নাচ গান সকলের সামনে পরিবেশন করছেন অপরদল সেগুলি উপভোগ করছেন। তাইতো প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় হাজার-হাজার নাচ গানের ভিডিও পোস্ট হয়েই চলেছে। আর বেশির ভাগ ভিডিও চোখের নিমেষে নেটিজেনদের মনোরঞ্জন করে ভাইরাল হচ্ছে।

Advertisement

সম্প্রতি ইউটিউবে কটি ভিডিও ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। রওসন টিভি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই নাচের ভিডিও পোস্ট করা হয়েছে।যেখানে ভোজপুরি গানের তালে নেচে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এক যুবতী। ভোজপুরির গানের আসল অর্থ বোঝা না গেলেও এই গানের তালে ওই যুবতীর নাচের ছন্দ দেখার মতো। ভোজপুরি গানের সাথে যুবতীরটির এই এনার্জেটিক নাচ সত্যি দেখার মতো।প্রত্যেকেই এই যুবতীর নাচ বেশ পছন্দ করেছেন। তবে এই নাচের আরো একটি বিশেষত্ব হল কোনো ঝা চকচকে স্টেজ নয় বরং সবুজ প্রকৃতির মাঝেই খোলা আকাশের নীচে ভোজপুরী গানে সুনদর নাচ পরিবেশন করেছেন যুবতীটি। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।