শাড়ি পড়ে হিন্দি গানে নাচে বিয়ে বাড়ি কাঁপালেন বৌদি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম।

Advertisement

কারণ দৈনন্দিন জীবনে এরকম অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেগুলো যুবক থেকে বৃদ্ধ সবাই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রতিভা দেখাচ্ছেন। তাই আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া এখন সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।তবে এই ভাইরাল ভিডিও গুলো শুধুমাত্র প্রতিভা প্রদর্শনী হয় তা না এতে থাকে অনেক নানান রকম মজাদার কাণ্ড আবার কিছু থেকে থাকে অবাক করা আশ্চর্য কাণ্ড। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি।

Advertisement

সম্প্রতি, এবার নেট দুনিয়ার দর্শকরা হিন্দি গানে বাউদি নাচ দেখে মুগ্ধ হয়েছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের মজার ঘটনা ঘটে থাকে বিয়ে বাড়িতে,সেই মজার ঘটনাগুলি অনেক সময় ভিডিও করা থাকে আর পরবর্তী সময়ে সেই ভিডিও গুলো ভাইরাল হয়ে ওঠে, এবার সম্প্রতি একটি বিয়েতে কনের বৌদির নাচের একটি ভিডিও ভাইরাল হয়ছে সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

বর্তমানে মির্চি বলে একটি হিন্দি গান খুবই জনপ্রিয়তা লাভ করেছে,আর সেই গানেই কোমড় দুলিয়ে এক বৌদি ভাইরাল হয়ে যায়। এক বিয়ে বাড়িতে শাড়ি পরে মির্চী গানে বৌদির ফাটিয়ে নাচ তুমুল ভাইরাল হয় ভিডিও, নেটিজেণরা ভিডিওটি দেখে মন্তব্যে প্রকাশ করে না না ধরণের।

Recent Posts