নিউজদেশ

এই সপ্তাহেই হবে সারা দেশে ব্যাংক ধর্মঘট, জানুন কোনদিন বন্ধ থাকবে সব ব্যাংক

ব্যাংক অফ বরোদা, পাঞ্জাব অ্যান্ড সিন্ধ ব্যাংক এই ধর্মঘটে অংশ নিয়েছে

Advertisement
Advertisement

আপনারও যদি আগামী দিনে ব্যাঙ্ক সংক্রান্ত কোনও কাজ থাকে, তাহলে এই খবরটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দেশব্যাপী ধর্মঘটের কারণে ব্যাংক গ্রাহকদের সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে, সারা দেশে ব্যাঙ্কিং পরিষেবা স্থবির হয়ে যেতে পারে, তাই গ্রাহকদের তাদের সমস্ত গুরুত্বপূর্ণ কাজ আগামীকালই শেষ করতে হবে, যাতে কোনও ধরণের সমস্যা না হয়।

Advertisement
Advertisement

১৯ নভেম্বর ধর্মঘট

Advertisement

অনুষ্ঠিত হবে AIBEA থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ১৯ নভেম্বর দেশব্যাপী ব্যাংক ধর্মঘটের আয়োজন করা হবে। এর পাশাপাশি মাসের তৃতীয় শনিবারের কারণে গ্রাহকদের সমস্যায় পড়তে হতে পারে। ব্যাঙ্ক অফ বরোদার তরফে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে, ধর্মঘটের বিষয়ে নোটিশ পাঠিয়ে তথ্য দেওয়া হয়েছে।

Advertisement
Advertisement

পাশাপাশি ব্যাঙ্ক অফ বরোদা এবং পাঞ্জাব অ্যান্ড সিন্ধ ব্যাঙ্ক ইতিমধ্যেই গ্রাহকদের ধর্মঘটের কথা জানিয়েছে। ধর্মঘট হলে পরিষেবা প্রভাবিত হতে পারে, যা ইতিমধ্যেই ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে। তথ্য দিয়ে পাঞ্জাব অ্যান্ড সিন্ধ ব্যাঙ্ক জানিয়েছে, দেশের বহু কর্মী ধর্মঘটে অংশ নিতে পারেন। এ অবস্থায় ব্যাঙ্কের অনেক শাখার কাজ ব্যাহত হতে পারে।

তবে, অনলাইন ব্যাংকিং সুবিধার সুবিধা নিতে পারবেন আপনারা। বিওবি আরও তথ্যে জানিয়েছে, ব্যাংকের কাজ সঠিকভাবে চালাতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। এর পাশাপাশি গ্রাহকরা অনলাইন সেবার সুবিধা নিতে পারবেন। এর জন্য আপনাকে মোটেও চিন্তা করতে হবে না। আপনি নেট ব্যাঙ্কিং সহ সমস্ত ধরণের অনলাইন ব্যাঙ্কিং সুবিধার সুবিধা নিতে পারেন।

Advertisement

Related Articles

Back to top button