ভাইরাল & ভিডিও

Video: শর্ট ড্রেসে চরম সাহসিকতা দেখালেন ৩ যুবতী, ভিডিও দেখে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও

এই নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমনি একটি সাহসী ভিডিও নিয়ে এসেছি। যা দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে।

×
Advertisement

শুধু মাত্র আজকের দিনে নয়, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতের একাধিক সাধারণ মানুষ। বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভারতীয় তরুণ-তরুণীরা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো ডান্সের ভিডিও আপলোড করে সংবাদ শিরোনামে স্থান পেয়েছেন তারা। কারণ, আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় সাহসী ড্যান্সের ভিডিওগুলি বেশি উপভোগ করতে পছন্দ করেন নেটিজেনরা।

Advertisements
Advertisement

আজ এই নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমনি একটি সাহসী ভিডিও নিয়ে এসেছি। যা দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। আজ্ঞে হ্যাঁ, বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “পেয়ার কা তোফা তেরা”-তে এবার সাহসী পারফরমেন্স করে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন মিস্ মিষ্টি। বর্তমানে ইউটিউবে যে কয়েক সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হচ্ছে, সেটি একটি স্টেজ ফাংশনের দৃশ্য।

Advertisements

যেখানে বছর কুড়ির ৩ ভারতীয় যুবতীকে উত্তপ্ত পারফরমেন্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হট প্যান্ট এবং গেরুয়া রঙের স্লিভলেস ব্লাউজ পরে একের পর এক হট স্টেপ করে দর্শকদের উত্তপ্ত করছেন ওই যুবতীরা। আপনি জানলে অবাক হবেন, “বালমা” গানে ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে ১২ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। যার মধ্যে বেশিরভাগ নেটিজেনরা ওই ৩ যুবতীদের সাহসীকতার প্রসংশা করেছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button