টেক বার্তা

সস্তা বাজেট রেঞ্জের মধ্যে সেরা বাইক, এক মাসের মাইনে দিয়েই কিনতে পারবেন

×
Advertisement

আজকাল ভারতীয় বাজারে সস্তা বাজেট রেঞ্জের মধ্যে দু’চাকার গাড়ি কিনছেন এমন গ্রাহকদের সংখ্যা বেশি। সর্বশেষ তথ্য অনুসারে, বাজাজ কোম্পানি তার বাজাজ প্লাটিনা ১১০ এবিএস নতুন বাইক চালু করেছে, যা সস্তা বাজেট রেঞ্জের মধ্যে অনেক ভাল মাইলেজ এবং শক্তিশালী ইঞ্জিন নিয়ে আসে। বাজেট রেঞ্জের মধ্যে অন্যান্য দ্বি-চাকার বাইকগুলির চেয়ে ভাল বিকল্প হিসাবে দেখা হচ্ছে। অনেক চমৎকার স্পেসিফিকেশন এবং ফিচার ব্যবহার করেছে প্রতিষ্ঠানটি। সর্বশেষ তথ্য অনুযায়ী, বাজাজ প্লাটিনা ১১০ এবিএস নতুন বাইকটি খুব আকর্ষণীয় ডিজাইনের সাথে লঞ্চ করেছে সংস্থাটি।

Advertisements
Advertisement

মাইলেজ এবং ইঞ্জিনের কথা বলতে গেলে, সংস্থাটি তার নতুন বাজাজ প্লাটিনা ১১০ এবিএস নিউ বাইকটিতে ১১০ সিসির একটি শক্তিশালী ইঞ্জিন ইনস্টল করেছে, জি ইঞ্জিনের সাহায্যে এই বাইকটি এক লিটার পেট্রোলে প্রতি লিটারে প্রায় বিরাশি কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম, যা তার সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায় মাইলেজের দিক থেকে আরও ভাল বিকল্প হিসাবে মনে করা হচ্ছে।

Advertisements

ফিচারের দিক থেকে বাজাজ প্লাটিনা ১১০ এবিএস নিউ বাইকটিতে রয়েছে ডিজিটাল স্পিডোমিটার, হ্যালোজেন হেডল্যাম্প, বাল্ব টেইললাইট এবং একটি কালো মিশ্র ধাতব চাকা। বাজাজ প্লাটিনা ১১০ এবিএস-এর পেছনে ডুয়াল-স্প্রিং শক শোষণকারী এবং টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক রয়েছে, যা এই বৈশিষ্ট্যগুলির সাহায্যে ২০২৩ সালে গ্রাহকদের দ্বারা পছন্দ করা হচ্ছে।

Advertisements
Advertisement

Bajaj platina 110

দামের কথা যদি বলা হয় তাহলে ভারতীয় বাজারে বাজাজ প্লাটিনা ১১০ এবিএস নিউ বাইকটি ৭,৫০০০ এর প্রাথমিক মূল্য নিয়ে লঞ্চ করা হয়েছে, যার দামের মধ্যে এই বাইকটি ভারতীয় বাজারে পছন্দ করা হচ্ছে। সস্তা বাজেট রেঞ্জের বাইকের তালিকায় সেরা বলে বিবেচিত হয়।

Related Articles

Back to top button