ভাইরাল & ভিডিও

কার্ভি ফিগারে বোল্ড পারফরমেন্স, ‘বেবী গার্ল’ গানে সাহসী ডান্স ৩ যুবতীর, ভিডিও দেখুন

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যমে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেটি দেখলে অবশ্যই আপনি যুবতীদের সাহসের পরিচয় পাবেন।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমানে শুধুমাত্র যোগাযোগ স্থাপনের মাধ্যম নয়, বরং সহজে অর্থ উপার্জনের অন্যতম সেরা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। যার ফলে আজকাল বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভরশীল হয়ে পড়ছেন। নিজের দৈনিক কর্মকাণ্ডের কিছু অংশ সোশ্যাল মিডিয়ায় আপলোড করে আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার নতুন দ্বার উন্মোচন করছেন তারা। শুধু তাই নয়, বর্তমানে কম বয়সের তরুণ-তরুণীরা খবরের শিরোনামে স্থান পাওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার উপর বিশেষভাবে নির্ভরশীল হয়ে পড়ছেন।

Advertisement

মূলত ইন্টারনেটের সহজলভ্যতা এবং রঙিন ডিসপ্লেতে নিজের মুখ উজ্জ্বল করার লক্ষ্যে সাহসিকতার চরম সীমানা পার করছেন অনেকেই। শুধুমাত্র সেলিব্রেটি হয়ে ওঠার জন্য নয়, বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে লাখ লাখ টাকা উপার্জন করছেন অনেকেই। আর সেই কারণে মিডিয়া জগতে এখন হয়ে উঠেছে আরও রঙিন। আমরা আপনাদের বলি, রঙিন আলোর ঝলকানিতে নিজেকে সেরা প্রমাণিত করতে বেশিরভাগ যুবতীরা এখন সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করছেন।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যমে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেটি দেখলে অবশ্যই আপনি যুবতীদের সাহসের পরিচয় পাবেন। আজ্ঞে হ্যাঁ, “বেবী গার্ল” গানে বোল্ড পারফরম্যান্স করে সম্প্রতি সংবাদ শিরোনামে স্থান করে নিয়েছেন ভারতীয় ৩ যুবতী। যাদের সাহসী ড্রেসে এবং অবিশ্বাস্য ডান্স স্টেপ দেখে মুগ্ধ হবেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি এখনও পর্যন্ত ৬১ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, “বেবী গার্ল” গানে ডান্স করতে গিয়ে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করেছেন ওই যুবতীরা।

Advertisement