টেক বার্তা

MS DHONI কিনলেন এই দুর্দান্ত সিঙ্গেল সিটার বাইক, দাম এত কম যে কেউ কিনতে পারেন

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির গ্যারেজে এখন রয়েছে জাওয়া ৪২ ববার বাইক। এই বাইকটিকে একটি কাস্টমাইজড কালার স্কিম সহ আকর্ষণীয় চেহারা দেওয়া হয়েছে। ধোনির গাড়ি ও বাইকের কালেকশন সব সময়ই আলোচনায় থাকে। মাহির কাধে একটি ছোট শোরুমের চেয়ে বেশি যানবাহন রয়েছে। ধোনির গাড়ি কিংবা বাইক প্রীতির কথা এখন আর কারো অজানা না। অনেক নামীদামী কোম্পানির বাহন তার গ্যারাজে রয়েছে। এটা নতুন সংযোজন।

Advertisement

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার টিভিএস মোটর কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। মহেন্দ্র সিং ধোনির জাওয়া ৪২ ববার একটি বিশেষ জেড/বটল গ্রিন পেইন্ট স্কিমে তৈরি করা হয়েছে। যার মধ্যে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের ফুয়েল ট্যাঙ্ক, সাইড প্যানেলে সোনালি পিনস্ট্রিপ যুক্ত সামনের ও পিছনের মাডগার্ড।

Advertisement

বাইকটিতে একটি কাস্টমাইজড সিটও রয়েছে। বিভিন্ন ছবিতে দেখা গিয়েছে, এই বাইকটি ধোনিকে উপহার দিয়েছে পলিমার পাইপ ও ফিটিংস প্রস্তুতকারক সংস্থা। চলতি বছরের মার্চে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন তিনি। জাওয়া ৪২ ববার একটি ৩৩৪ সিসি, সিঙ্গল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন দ্বারা চালিত যা ২৯.৫ বিএইচপি পাওয়ার এবং ৩২.৭৪ এনএম পিক টর্ক উত্পাদন করে। ট্রান্সমিশনের জন্য, এটি একটি সিকাবস্পিড গিয়ারবক্সের সাথে যুক্ত করা হয়েছে।

Advertisement

বাইকটির সামনে রয়েছে সেভেন স্টেপ অ্যাডজাস্টেবল প্রিলোড এবং পেছনে রয়েছে গ্যাস চার্জযুক্ত মনোশক ইউনিট। ব্রেকিংয়ের জন্য ডুয়াল চ্যানেল এবিএস সহ উভয় প্রান্তে ডিস্ক ব্রেক ফিচার রয়েছে। এই ববার বাইকটির দাম ২.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

 

 

Recent Posts