ভাইরাল & ভিডিও

বাংলা কাঁপিয়ে এবার পাড়ি কানাডা, লাল শাড়িতে মঞ্চ কাঁপালেন বাঙালি কন্যা অরুনিতা, ভাইরাল ভিডিও

Advertisement

বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন সোশ্যাল মিডিয়ার স্টার। তার শেয়ার করা যেকোনো গানের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। চলতি বছরের আগস্ট মাসেই ‘ইন্ডিয়ান আইডল ১২’র রানার্স হয়েছিলেন অরুনিতা। প্রথম স্থান অধিকার করে নিয়েছিলেন পাহাড়ি ছেলে পবনদীপ রাজন। তাদের নিয়ে কম গুঞ্জন নেই তাদের অনুরাগীদের মধ্যে। প্রতি মুহূর্তে তারা সেই গুঞ্জনে সায় দিয়ে চলেন। উল্লেখ্য ইন্ডিয়ান আইডলে তৃতীয় ও চতুর্থ স্থান যথাক্রমে দখল করেছিলেন সাইলি কাম্বলে ও মহম্মদ দানিশ।

Advertisement

অনেক ছোট থেকেই গান শিখছেন অরুনিতা। ইন্ডিয়ান আইডলের আগে একাধিক ছোট-বড় গানের রিয়্যালিটি শোতে অংশগ্রহণও করেছেন তিনি। সেখানে অনেক নামিদামী সম্মানীয় ব্যক্তিত্বদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন অরুনিতা। আর চলতি বছরে ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করার পর তার জনপ্রিয়তা দর্শকমহলে বেড়ে গিয়েছে অনেকগুণ। এই রিয়্যালিটি শো তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। তাকে এগিয়ে দিয়েছে তার স্বপ্নের দিকে। ইতিমধ্যেই বেশ কয়েকটি গানে প্লেব্যাকও করে ফেলেছেন তিনি। সেই সমস্ত অ্যালবামের গান মুক্তি পেয়েছে ইউটিউবে। ইতিমধ্যেই বহু মানুষ তার গান শুনেছেন এবং পছন্দ করেছেন।

সোশ্যাল মিডিয়াতে অরুনিতা কাঞ্জিলালের জনপ্রিয়তা উল্লেখ করার মতো। এখন এই বাঙালি মেয়ের অনুরাগীর সংখ্যা ছড়িয়ে রয়েছে দেশ-বিদেশে। বিদেশে একাধিক লাইভ পারফর্ম্যান্সও করে ফেলেছেন তিনি। লন্ডনের পর এখন কানাডায় লাইভ শো করতে গিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কানাডার শো’তে গাওয়া অরুনিতার গানের একটি দৃশ্য ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে।

Advertisement

সম্প্রতি অরুনিতা ও পবনদীপের একটি ফ্যান পেজ থেকে অরুনিতার গানের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই দৃশ্যটি কানাডার শো’এর। এই ভিডিওতে দেখা যাচ্ছে কানাডার লাইভ অনুষ্ঠানে লাল শাড়িতে কড়া আলোর মাঝে বলিউডের জনপ্রিয় ছবি ‘বম্বে’র হিট গান ‘কেহেনা হি কেয়া’ গানটি গাইছেন তিনি। তার গান শুনে রীতিমতো উচ্ছ্বসিত সেখানকার দর্শকরা, তা ভিডিওটি দেখেই স্পষ্ট। উল্লেখ্য এই গানটি অরুনিতা ইন্ডিয়ান আইডলের মঞ্চেও গেয়ে শুনিয়েছিলেন। সম্প্রতি তার গানের এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই প্রতিবারের মতো এবারও তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটনাগরিকরা। কানাডায় পৌঁছানোর পর থেকেই তাদের আরো বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Related Articles

Back to top button