×
টলিউডবিনোদন

Arunita Kanjilal: বাংলা ছবিতে প্লে-ব্যাকের সুযোগ অরুনিতার, ১৯-এ ছুঁয়েছেন সাফল্যের চূড়া

Advertisement

অরুনিতা কাঞ্জিলাল এই মুহূর্তে সঙ্গীত জগতের অন্যতম নাম। মাত্র ১৯ বছর বয়সেই নিজের স্বপ্নপূরণের দিকে অনেকটাই এগিয়ে গিয়েছেন অরুনিতা। গতবছর ‘ইন্ডিয়ান আইডল সিজন ১২’এর রানার্সআপ হয়েছিলেন অরুনিতা। গোটা ভারতের সামনে বাংলার মুখ উজ্জ্বল করেছিলেন তিনি।

Advertisement

বনগাঁর মেয়ে অরুনিতা। মাত্র চার বছর বয়স থেকেই মায়ের হাত ধরে সঙ্গীতের সাথে পরিচয় তার। ছোট থেকেই মায়ের পাশাপাশি মামার থেকেও গানের শিক্ষা নিয়েছেন তিনি। সেই থেকেই গানের সাথে বন্ধুত্ব হয়েছে তার। আর সেই ছোট বয়স থেকেই গায়িকা হওয়ার স্বপ্ন নিয়েই বেড়ে উঠেছেন অরুনিতা। ২০১৩ সালে প্রথম রিয়্যালিটি শোতে যোগদান করেন তিনি। বাংলার সারেগামাপায় যোগদান করে ট্রফি জিতে ফিরেছিলেন তিনি।

মাত্র ১০ বছর বয়সেই বাংলার সারেগামাপা জিতেছিলেন তিনি। তখনই বোঝা গিয়েছিল অরুনিতার দৌড় অনেক দূর। এরপরই তিনি কুমার শানুর কম্পোজিশনে ‘অপরিচিত’ ছবিতে গেয়েছিলেন গান। সেই সময় থেকেই প্রফেশনালি সঙ্গীত জগতে পা রাখেন অরুনিতা কাঞ্জিলাল। এরপর তিনি ২০১৪’তে ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’-এ যোগদান করেছিলেন। তবে সেখানে তিনি কোন স্থান পাননি। এর পরে তিনি যোগদান করেন ইন্ডিয়ান আইডলে। সেখানে রানার্সআপ হন তিনি। ইন্ডিয়ান আইডলের যোগদানের পর থেকেই তার জীবনের মোড় ঘুরে যায়।

Advertisement

বর্তমানে একাধিক নামিদামি তারকা দের সাথে কাজ করে ফেলেছেন অরুনিতা। বাপ্পি লাহিড়ি ও হিমেশ রেশ্মিয়ার সাথেও কাজ করেছেন তিনি। এ ছাড়াও একাধিক মিউজিক ভিডিওতে গান গেয়েছেন অরুনিতা। যেগুলি পছন্দ হয়েছে মানুষের। বর্তমানে তার ভক্তসংখ্যা শুধু দেশে নয় বিদেশেও ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ইতিমধ্যেই একাধিক লাইভ পারফর্ম্যান্স করেছেন বিদেশের মাটিতে। বাংলা ছবিতেও গান গাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। ‘হার্টবিট’ ছবিতে গান গাওয়ার কথা ছিল তার। তবে শারীরিক অসুস্থতার জন্য এই মুহূর্তে তিনি সেই রেকর্ডিং করতে পারেননি। তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে সেই গান রেকর্ডিং করুক চান তার ভক্তরা। বাংলার মেয়ে অরুনিতার পথ চলা যে এখনো অনেক দূর বাকি, তা মানছেন সকলেই।

Related Articles

Back to top button