বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

খোলা চুলে কানাডার রাস্তায় ঘুরে ঘুরে ভিডিও বানালেন বাংলার মেয়ে অরুনিতা, ক্যামেরার পিছনে পবনদীপ

বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন সোশ্যাল মিডিয়ার স্টার। তার শেয়ার করা যেকোনো গানের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। চলতি বছরের আগস্ট মাসেই ‘ইন্ডিয়ান আইডল ১২’র রানার্স হয়েছিলেন অরুনিতা। প্রথম স্থান অধিকার করে নিয়েছিলেন পাহাড়ি ছেলে পবনদীপ রাজন। তাদের নিয়ে কম গুঞ্জন নেই তাদের অনুরাগীদের মধ্যে। প্রতি মুহূর্তে তারা সেই গুঞ্জনে সায় দিয়ে চলেন। উল্লেখ্য ইন্ডিয়ান আইডলে তৃতীয় ও চতুর্থ স্থান যথাক্রমে দখল করেছিলেন সাইলি কাম্বলে ও মহম্মদ দানিশ।

অনেক ছোট থেকেই গান শিখছেন অরুনিতা। ইন্ডিয়ান আইডলের আগে একাধিক ছোট-বড় গানের রিয়্যালিটি শোতে অংশগ্রহণও করেছেন তিনি। সেখানে অনেক নামিদামী সম্মানীয় ব্যক্তিত্বদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন অরুনিতা। আর চলতি বছরে ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করার পর তার জনপ্রিয়তা দর্শকমহলে বেড়ে গিয়েছে অনেকগুণ। এই রিয়্যালিটি শো তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। তাকে এগিয়ে দিয়েছে তার স্বপ্নের দিকে। ইতিমধ্যেই বেশ কয়েকটি গানে প্লেব্যাকও করে ফেলেছেন তিনি। সেই সমস্ত অ্যালবামের গান মুক্তি পেয়েছে ইউটিউবে। ইতিমধ্যেই বহু মানুষ তার গান শুনেছেন এবং পছন্দ করেছেন।

সোশ্যাল মিডিয়াতে অরুনিতা কাঞ্জিলালের জনপ্রিয়তা উল্লেখ করার মতো। এখন এই বাঙালি মেয়ের অনুরাগীর সংখ্যা ছড়িয়ে রয়েছে দেশ-বিদেশে। বিদেশে একাধিক লাইভ পারফর্ম্যান্সও করে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়া স্ক্রল করলেই তার কোন না কোন গানের ভিডিও কিংবা রিল ভিডিও ভাইরাল হতে দেখা যায়, তা পুরনো হোক কিংবা নতুন।

সম্প্রতি কানাডার টরেন্টোয় লাইভ পারফর্ম্যান্সের জন্য গিয়েছেন গায়িকা। আর সেখানেই অর্থাৎ কানাডার রাস্তায় মিঠে রোদে ‘যব হ্যারি মেট সেজাল’এর রোমান্টিক গান ‘হাওয়াএ’তে (Hawayein) রিল ভিডিও বানিয়েছেন অরুনিতা। সম্ভবত ক্যামেরার পিছনে ছিলেন পবনদীপ রাজন। ভিডিওটিতে অরুনিতাকে কালো শার্ট ও সাদা জিন্সে দেখা গিয়েছে। খোলা চুলে, বিনা মেকাপে বেশ লাগছিল অরুনিতাকে। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই ভিডিওটি পছন্দ করেছেন ৯৫ হাজার মানুষ, ভিউজ হয়েছে আরো বেশি। কানাডায় লাইফ পারফরম্যান্সের জন্য অরুনিতার সাথে পবনদীপ ছাড়াও গিয়েছেন সাইলি কাম্বলে ও মহম্মদ দানিশ।

Related Articles

Back to top button