বলিউডবিনোদন

হাতে নাতে ধরা পড়েছেন অর্জুন-মালাইকা, কোভিড শেষে দু’জন ফের একসঙ্গে

সোশ্যাল মিডিয়া, ফোন কল এসবের হাত ধরে কি জমিয়ে প্রেম করা যায়? যতক্ষণ না দুটি হাত, দুটি শরীর, এবং দুটি ঘ্রাণ পরস্পরের কাছাকাছি না আসছে ততক্ষণ সেই প্রেম হল সিম্পল সেদ্ধ ভাতের মতন। তাই না? চুমু খেলে করোনা ভাইরাস ছড়াবেই। যদি কেউ কোভিড পেশেন্ট হয়ে থাকেন তবে তাঁর ঘ্রাণ শ্বাস খুবই মারাত্মক অন্য একজন সুস্থ ব্যক্তির ক্ষেত্রে। একথা গবেষকরাই বলছেন। কিন্তু প্রেম যে কাঁঠালের আঠা, লাগলে পরে ছাড়ে না। যাইহোক, বর্তমানে মালাইকা ও অর্জুন কাপুর দু’জনেই কোভিড ফ্রি। হোম কয়ারেন্টাইনে ছিলেন এই দুই যুগল। তবে বহুদিন পর দু’জনকে পাকড়াও করা গেল মাঝ রাস্তায়। খোদ অর্জুন কাপুর নিজে গাড়ি ড্রাইভ করে মালাইকাকে বাড়ি পৌঁছে দিলেন। পাপরাজিতদের ক্যামেরা থেকে কোথায় পালাবেন সেলিব্রিটিরা?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

মাস খানেক আগে দু’জনেই একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন । সেই নিয়ে অবশ্য হাসাহাসি, বিদ্রুপ, ঠাট্টা-তামাশা কম হয়নি। বর্তমানে দুই জনই একদম সুস্থ।

সুস্থতার পরেই এই দুই কপত-কপোতী ক্যামেরাবন্দি হয়। মালাইকা একটা স্লিভলেস টিশার্ট পড়ে আছেন আর অর্জুন কাপুর গাড়ি থেকে নামেননি। মালাইকাকে গাড়ি থেকে নামিয়েই ক্যামেরা থেকে নিজেকে বাঁচিয়ে স্পট ছেড়েছেন। কিন্তু পাপরাজিতদের থেকে পালানো মুশকিল।

Tags

Related Articles

Back to top button