বলিউডবিনোদন

এমন পোশাক পরে নজর কাড়লেন আরবাজ খানের গার্লফ্রেন্ড জর্জিয়া আন্দ্রিয়ানি, লজ্জার সীমা ছাড়িয়েছে

Advertisement
×

আরবাজ খান বলিউডের অন্যতম জনপ্রিয় একটি নাম। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। ভাইজানের ভাই তিনি। তবে ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে, তা বলাই বাহুল্য। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তবে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে অনেকদিনই। এরপর নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন, সময় কাটাচ্ছেন একান্তে। অন্যদিকে আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও। সম্প্রতি প্রেমিকার সূত্র ধরেই চর্চায় অভিনেতা।

Advertisement
Advertisement

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। তিনি প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যে যথেষ্ট বোল্ড একজন মডেল এবং অভিনেত্রী, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে চর্চার আলোয় জর্জিয়া। সম্ভবত শরীরচর্চার পর্ব শেষ করে নিজের গাড়িতে উঠছিলেন তিনি। আর ঠিক সেই সময়ই তাকে ঘিরে ধরেন পাপারাজিৎরা। আর তাদের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যা দেখে অবাক অধিকাংশ নেটজনতা।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে জর্জিয়াকে একটি অফ-হোয়াইট ক্রপটপ, সবুজ ট্রাউজারে দেখা গিয়েছে। খোলা চুলেই ছিলেন তিনি। পায়ে ছিল সাধারণ একটি স্লিপার্স। এই পোশাকে তার বক্ষযুগল যে অত্যধিক বড় লাগছিল, তা নজর এড়াইনি কারোরই। এদিন নিজের সাধারণ পোশাকে বিনা মেকাপ লুকেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে এদিক-ওদিক ঘুরে একাধিক পোস্ট দিতে দেখা গিয়েছে তাকে যার সবটাই ধরা পড়েছে এই ভিডিওতে। আপাতত, ইউটিউবের একটি চ্যানেলের মাধ্যমে আরবাজ খানের প্রেমিকার এই ভিডিওটি ভাইরাল হয়েছে, আর সেই সূত্র ধরেই নেটজনতার মাঝে আপাতত চর্চায় তিনি। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button