বিরাট স্ত্রী অনুষ্কা শর্মার খোলা পোশাকের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: সচরাচর তাকে নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না। শেষ অভিনয় করেছেন ‘সঞ্জু’ ছবিতে। এর পাশাপাশি নিজের পোশাক ব্র্যান্ড ‘নুশ কালেকশন’ এ সময় দিচ্ছেন ভিরাটপত্নী অনুষ্কা শর্মা কোহলি। সাবলীল অভিনয়ে ইন্ডাস্ট্রিতে তার জুরি মেলা ভার তবুও একরকম আন্ডাররেডেট অভিনেত্রী হয়েই থেকে গেলেন ‘রব নে বানা দি জোরি’ ফিল্মের সেই মিষ্টি মেয়েটি। ‘জব তাক হ্যায় জান’, ‘জব হ্যারি মেট সেজল’, ‘জিরো’ ইত্যাদি তার কেরিয়ারের অন্যতম ছবি। এই তিনটি ছবিতেই অনুষ্কার সঙ্গে ছিলেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ।

Advertisement

সাহসী এই অভিনেত্রী নিজবলে প্রযোজক হবার স্বপ্নপূরন করেন। ‘এন এইচ 10’, ‘ফিল্লৌরি’, ‘পরী’ প্রভৃতি তার প্রয়োজনায় নির্মিত বিভিন্ন ছবি। এই সিনেমাগুলিতে অনুষ্কা নিজেই অভিনয় করেছেন এবং প্রতিটি ছবিই সমালোচকমহলে প্রংসশিত। এত কিছুর সাফল্যের পিছনে ইন্ধন জুগিয়েছেন স্বামী ভিরাট কোহলি। নিজের ম্যাচের থেকে অবসর সময়ে তিনি অনুষ্কাকে সমর্থন করে চলেন। অনুষ্কাও নিজের নানান ব্যস্ততার মাঝে সময় করে ভিরাটের সঙ্গে স্টেডিয়ামে আসেন বাইশ গজের খেলা দেখতে।

Advertisement

আরও পড়ুন : অবিবাহিত যুবকদের ক্রাশ, HOT লুকে ভাইরাল ঝুমা বৌদি

Advertisement

সোশাল মিডিয়াতেও বেশ বড়সড় ফলোয়ার্সের সংখ্যা হোল্ড করছেন তিনি। ইনস্টাগ্রামে ‘ফিল্মিজ্ঞান’ থেকে তার একটি ছবি প্রকাশ্যে এল। হট পোশাকে খোলা পিঠে নেটদুনিয়ায় রীতিমতো আলোড়ন তুললেন অনুষ্কা। স্বল্প সময়েই পঞ্চাশ হাজার লাইকের গন্ডি পেরোল এই ছবি। নীচে অনুষ্কার সেই ছবিটি রইল আরও একবার, দেখে নিন।

Recent Posts