টলিউডবিনোদন

অবিবাহিত যুবকদের ক্রাশ, HOT লুকে ভাইরাল ঝুমা বৌদি

কৌশিক পোল্ল্যে: তার কথা শুনলেই নতুন কিছু সুন্দর ছবির কল্পনা এমনিই চলে আসে, কারন তিনি যে সকলের প্রিয় ঝুমা বৌদি। ‘হইচই’ এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র এই চরিত্রটি বাঙালি অবিবাহিত যুবকদের ক্রাশে পরিনত হওয়া একটি ব্যক্তিত্ব। যদিও তার আসল নাম মোনালিসা।

ভোজপুরি সিনেমাজগতে আইটেম ড্যান্সার হিসেবে তার খ্যাতি আকাশছোঁয়া। স্টার প্লাসে ‘নজর’ নামের একটি হাই বাজেট মেগাসিরিয়ালের তাকে ভিন্ন একটি ভয়ংকর চরিত্রে দেখা গিয়েছে। জনপ্রিয়তার শীর্ষে থাকা মোনালিসার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয় না। আর হবে নাই বা কেন, তার লাস্যময়ী ফিগারের মাদকতায় ঘায়েল হাজারো অনুরাগীরা।

আরও পড়ুন : খোলা পোশাকে শ্রাবন্তীর স্নানের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখুন সেই ছবি

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এমনই একটি ছবি শেয়ার করলেন তিনি। স্বল্প পোশাকের ওয়েস্টার্ন আউটফিটে নিজেকে সাজিয়ে ছবি তুলে সেই ছবিই নিজের নেট ওয়ালে টাঙালেন মোনালিসা। মাত্র কিছুক্ষনের ব্যবধানে ছবি পেরিয়েছে পঁয়ষট্টি হাজার লাইকের গন্ডি। নজর সিরিয়ালটির সাফল্যের পর তার দ্বিতীয় সিজনটিও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এছাড়াও ভুট প্রযোজিত ভিগোর একটি রিয়্যালিটি শো তে বিচারক হিসেবে পদালঙ্করন করেছেন বাঙালি যুবকদের আদরের ঝুমা বৌদি। উষ্ণতার ভরা মোনালিসার সেই ছবিখানি নীচের ওয়ালে সাজানো রইল।

 

View this post on Instagram

 

We May Encounter Many Defeats …. But We must Not Be Defeated ??…. #goodmorning #world #goodmood #happymornings

A post shared by MONALISA (@aslimonalisa) on

Related Articles

Back to top button