বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Ankita Lokhande: ভরা পার্টির মাঝে প্রেমিক ভিকিকে ঠোঁট ঠাসা চুমু অঙ্কিতার! ভিডিও দেখে হতবাক নেটিজেন

×
Advertisement

একতা কাপুরের হাত ধরেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে মানব-অর্চনা চরিত্রের মধ্যে দিয়েই সুশান্ত আর অঙ্কিতা টেলিভিশন জগতে নায়ক-নায়িকা হিসেবে অভিষেক করেন। আর দুজনে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে। এই ধারাবাহিকে অভিনয়ের সূত্রেই মানব আর অর্চনার মতোই বাস্তবে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। কিন্তু দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের, তারপরেই ‘পবিত্র রিস্তা’ র অন্ত ঘটে।

Advertisement

সুশান্তের সাথে ব্রেক আপের পর অভিনেতা সুশান্তের জীবনে অনেক প্রেমিকা এসেছিল। তাঁদের সঙ্গে সম্পর্কে জড়ালেও শান্তি পাননি অভিনেতা। অন্যদিকে অঙ্কিতা মুভ অন করে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে শুরু করেছিলেন। শোনা যাচ্ছে,খুব শীঘ্রই দুজনে বিয়ের সম্পর্কে আবদ্ধ হবেন। অঙ্কিতা জানিয়েছেন, তাঁর শখ ডেস্টিনেশন ওয়েডিং এর। তাই তিনি ভিকিকে রাজস্থানেই বিয়ে করতে চান। তবে এদের বিয়ের তারিখ জানা যায়নি। অঙ্কিতা আর ভিকিকে ভালোবেসে ‘ViAnk’ নামে ডাকে তাঁদের অনুরাগীরা।

Advertisement

গত বছর সুশান্তের আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। আর অঙ্কিতার কঠিন সময়তেও অভিনেত্রীর পাশে ছিলেন ভিকি। পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ বার্তা শেয়ার করে ভিকিকে সেই সময় পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে ছিলেব অঙ্কিতা। কিছুদিন আগে প্রয়াত অভিনেতা সুশান্তকে শ্রদ্ধা জানাতে ডিজিটাল প্লাটফর্মে শুরু হয়েছে ‘পবিত্র রিশতা ২’। আর এটাই অভিনেত্রীর শেষ কাজ।

আপাতত অভিনেত্রী নিজের প্রেমিক ভিকির সাথে সময় কাটাতে বেশ ভালোই ব্যস্ত। সামনেই দিওয়ালি তার আগেই সেলিব্রশন শুরু করে দিয়েছেন অভিনেত্রী। এই শনিবার সোশ্যাল মিডিয়ায় দিওয়ালি পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে নিজে। এইদিন অভিনেত্রী মেরুন শাড়ি আর ম্যাচিং ব্লাউজ পড়ে পার্টিতে হাজির হয়েছিলেন অঙ্কিতা! সঙ্গে ছিলেন প্রেমিক ভিকি জৈন।।এদিন ভিকি পরেছিলেন ব্ল্যাক ফর্মাল শার্ট-প্যান্ট। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি আর ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। কখনো দেখা যাচ্ছে নিজের খেয়ালে কখনও একা নাচছেন, তো কখনও সকলের সাথে তাল মিলিয়ে নাচছিলেন সকলের সাথে আর হাতে পানীয়ের গ্লাস।

তবে এসবের পাশাপাশি নিজের ইনস্টা স্টোরিতে নিজেদের অন্তরঙ্গের একটি ভিডিও দিয়েছেন অঙ্কিতা, তা দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই! কি আছে সেই ছোট ভিডিয়োটিতে। আসলে এসবের মাঝেই অঙ্কিতা ঠোঁট ডোবান ভিকির ঠোঁটে ঠোঁট। আর সেই মুহূর্তের ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিও হু হু করে ভাইরাল হয় নেট দুনিয়াতে।

Related Articles

Back to top button