বলিউডবিনোদন

Anjali Arora MMS: ইচ্ছা করেই ফাঁসানো হয়েছিল অঞ্জলিকে, এমএমএস কান্ড প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী

Advertisement
×

বর্তমানে অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ গানের পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার। এই শোতে এসেই নিজের জীবনের একাধিক সত্য সামনে এনেছেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছিলেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণে চর্চার আলোয় অঞ্জলি আরোরা। নিজের এমএমএস কান্ড প্রসঙ্গেই মুখ খুলেছেন তিনি।

Advertisement
Advertisement

গতবছরই মিডিয়াতে তুমুল চর্চিত হয়েছিলেন অঞ্জলি অরোরা। অপ্রত্যাশিতভাবে তার একটি ব্যক্তিগত এমএমএস ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়ে গিয়েছিল, যার জন্য প্রকাশ্যে বেশ কিছুটা লজ্জায় পড়তে হয়েছিল অঞ্জলিকে। তিনি না চাইতেও এই ঘটনা ঘটেছিল তার সাথে। সেইসময় বেশ ক’দিন ধরেই মিডিয়াতে এই ঘটনার সূত্র ধরে চর্চায় ছিলেন অঞ্জলি। আর সেই প্রসঙ্গেই প্রকাশ্যে জানিয়েছিলেন নিজের বক্তব্য। বলতে গিয়েই গলা ভারী হয়েছিল তার।

Advertisement

Advertisement
Advertisement

অভিনেত্রীর কথায়, ইচ্ছা করেই কেউ তাকে এমন পরিস্থিতির মধ্যে ঠেলে দিয়েছিলেন। ভাইরাল হওয়া ভিডিওটি ভালো করে দেখলেই বোঝা যাবে ভিডিওতে যে মেয়েটিকে দেখা গিয়েছে তিনি সেটি নন। প্রযুক্তির সহায়তায় তার মুখটা শুধু বসিয়ে দেওয়া হয়েছে ঐ মহিলার চেহারার জায়গায়। কেউ তাকে বিপাকে ফেলার জন্যই এমন ঘটনা ঘটিয়েছিলেন। এমন ঘটনা ঘটিয়ে তার ঠিক কি লাভ হয়েছিল! তা জানা না থাকলেও, অভিনেত্রী এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন প্রকাশ্যেই। আপাতত, সেই ঘটনার সূত্র ধরেই পুনরায় মিডিয়ার পাতায় চর্চার আলোয় উঠে এসেছেন অঞ্জলি অরোরা।

Advertisement

Related Articles

Back to top button