ভাইরাল & ভিডিও

এমএমএস ফাঁসের পরেও থামেননি অঞ্জলী আরোরা, শুধু কোট পরে এমন সাহসী ভিডিও করলেন নায়িকা

এই ভিডিওতে তিনি খুব কম পোশাক পরেছেন

Advertisement

Advertisement

লক আপ’ রিয়েলিটি শোতে জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী অঞ্জলি অরোরা সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় এবং ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়িং অসাধারণ। আপনাদের জানিয়ে রাখি, ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানটির মিউজিক ভিডিওতেও ছিলেন এই অঞ্জলি আরোরা। তবে, একটি বিতর্কিত এমএমএস লিকের জন্যেও অঞ্জলীকে নিয়ে চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আসলে, কিছু সময় আগে, অঞ্জলি অরোরার নামটি একটি এমএমএস ফাঁসের ঘটনার সাথে যুক্ত হয়েছিল, যার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের সম্মুখীন হয়েছিলেন। তবে এরপরে অভিনেত্রী যে থেমে গিয়েছেন সেরকম না। তিনি এরপরেও ইনস্টাগ্রামে একাধিক সাহসী পোশাকে ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। সম্প্রতি অঞ্জলী একটি অত্যন্ত সাহসী ভিডিও পোস্ট করেছেন, যা দেখে লোকেরা বলছে- ‘এমএমএস লিক হওয়ার পরেও অঞ্জলি পাল্টালেন না…’

Advertisement

শুধু কোট পরে এমন সাহসী ভিডিও করেছেন অঞ্জলি অরোরা

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, অঞ্জলি অরোরা ইনস্টাগ্রামে একটি সাহসী ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে অঞ্জলি বেশি পোশাক পরেননি। তিনি একটি মাত্র কোট দিয়ে নিজের শরীর ঢেকে রাখার চেষ্টা করেছেন। এই সাহসী ভিডিওতে অঞ্জলির স্টাইল স্টেটমেন্ট একেবারে বিস্ময়কর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয় হয়েছে এবং এই ভিডিওর কারণে অভিনেত্রীও বিতর্কিত হয়েছেন।

Advertisement

এমএমএস লিকের পরও থামেননি এই সুন্দরী!

এই ভিডিওতে, কখনও কখনও অঞ্জলি তার বুকের কাছে তার হাত রেখেছেন যেখানে তার ক্লিভেজ দেখা যাচ্ছে এবং কখনও আবার তিনি তার হাতটি নীচের দিকে নিয়ে যাচ্ছেন। এই সাহসী ভিডিওটি দেখে, অনেকেই বলছেন যে, অঞ্জলি তার এমএমএস ফাঁসের অভিজ্ঞতা থেকে কিছুই শেখেনি এবং এখনও এই ধরনের সাহসী বিষয়বস্তু শেয়ার করছেন তিনি তার অফিশিয়াল প্রোফাইলে। তবে, শুধু বিতর্কই না, অঞ্জলির এই হট স্টাইলকে অনেকেই আবার পছন্দও করেছেন।

Recent Posts