টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

বিয়ের আসরে মালাবদল, নবদম্পতির ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

চেনাশোনা ছিল বহুদিনের। মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল অনেজ দিন আগে। বাকি ছিল শুধু একসাথে থাকা। আর সমাজের সামনে আইবুড়ো থেকে বিবাহিত হওয়ার ট্যাগলাইন। তাই তো আর দেরী না করে সামাজিক রীতি মেনে চার হাত এক হওয়ার সন্ধিক্ষণ ঠিক হয়ে গেল। সেই শুভ দিন ছিল বৃহষ্পতিবার ২৬ শে নভেম্বর। নির্ধারিত দিনক্ষণে গোধুলি লগ্নে সুসম্পন্ন হল বাকি থাকা অসম্পূর্ণ কাজও। বিয়ের জন্য হাল্কা শীতই ভালো তাই হালকা শীতের সন্ধেতে আইবুড়ো নাম ঘুচলেন অভিনেতা অনির্বান ভট্টাচার্য। অবশ্য নিজের বিয়েতে আইবুড়োভাত, নান্দিমুখ, গায়ে হলুদ, পানপাতা দিয়ে মুখ দেখা না।

রেজিস্ট্রি, মালাবদল এবং সিঁদুরদানের মাধ্যমে বান্ধবী মধুরিমার সঙ্গে বিয়ে সম্পন্ন হয়েছে অভিনেতার। সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে করা হয়েছিল অনুষ্ঠানের আয়োজন। এই দিন উপস্থিত ছিলেন খুব সীমিত কিছু লোক। বিয়ের দিন লাল রঙের পোশাক বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ এবং তাঁর স্ত্রী মধুরিমা। কিন্তু বিয়ের সাজ অন্য স্বামী স্ত্রীর তথাকথিত সাজ নয়। অভিনেতার পরণে লাল প্রিন্টেড পাঞ্জাবি এবং ধুতি। মধুরিমা সেজেছিলেন লাল রঙের শাড়ি মাথায় টিপ, গায়ে অল্প বিস্তর গহনা আর বয়েজ কাট চুল। মধুরিমা অন্যদের মতো ব্রাইডাল মেকাপে বিশ্বাসী নয় তাই তো তিনি বিয়ে বলে ভারী মেকাপ না করে বেশ হালকা সাজেই নিজেকে সাজিয়ে তুলেছিলেন অনির্বাণ ঘরনি। তবে মাথায় সিদুঁর পড়ার পর বিয়ের পর এক্কেবারে টুকটুকে লাল বধূর বেশে ধরা দিয়েছেন তিনি। মাথা ভরতি সিঁদুর নিয়ে লজ্জা নয় বরং স্মার্টলি স্বামী অনির্বাণের পাশে দাঁড়িয়ে পোজ দিলেন মধুরিমা। আর স্ত্রীর সাথে হাসিমুখে দাঁড়িয়ে আছেন ব্যোমকেশ।

বৃহস্পতিবার সকাল থেকেই অনির্বাণের বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে এক চাপা উত্তেজনা ছিল। সত্যি কি অনির্বান বিয়ে করছে? বঙ্গতনয়ারা ভাবছে না না বঙ্গ ক্রাশ কিছুতেই বিয়ে করতে পারেননা। কিছুতেই তাদের মন ভাঙতে পারেনা। অবশেষে অভিনেতা বৃহষ্পতিবার বিকেলে সব আশা ভেঙে চুরমার করে দিলেন যখন সোশ্যাল মিডিয়াতে এই ভিডিয়োটা সন্ধে গড়াতে না গড়াতেই সামনে এল। বহু প্রতীক্ষিত সেই ভিডিয়ো। যেখানে অনির্বান মধুরিমার মন দেওয়া নেওয়া করছেন মালাবদল করে। বর্তমানে এই নেটদুনিয়ায় ভাইরাল হতেও শুরু করেছে। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতির সোশ্যাল মিডিয়ার পেজ।

Related Articles

Back to top button